Home /News /entertainment /
গাছ-গাছালিতে ভরা প্রকৃতির মাঝে হট প্যান্ট-বাহারি টপসে তুমুল নাচ সন্দীপ্তার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গাছ-গাছালিতে ভরা প্রকৃতির মাঝে হট প্যান্ট-বাহারি টপসে তুমুল নাচ সন্দীপ্তার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বছরের প্রথম রবিবার সকালে ইনস্টাগ্রামে একটি দারুণ ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে খোলা চুলে। পরনে হট প্যান্টের সঙ্গে সাদা টি-শার্ট, তার ওপরে লম্বা শ্রাগ।

  • Share this:

    #কলকাতা: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। ছোট পর্দা থেকে ওয়েব সিরিজে নিজের দক্ষ অভিনয়ের পরিচয় রেখেছেন বারে বারে। সন্দীপ্তা থাকা মানেই সেই সিরিয়াল মানুষের মন জয় করে নেবে। তবে সন্দীপ্তা শুধু ভাল অভিনেত্রী, তা নয়। খুব ভাল নাচও করেন। অভিনেত্রীকে মহালয়াতে দেবী দুর্গার ভূমিকায় একাধিকবার দেখা গিয়েছে টেলিভিশনের পর্দায়।

    টলি নায়িকা সন্দীপ্তা এখনও সিঙ্গেল। অভিনেতা রাহুলের সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কের কথা শোনা যেত। তা নিয়ে কিমি. জলঘোলা হয়নি। কিন্তু তা ঠিক নয় বলেই দাবি অভিনেত্রীর। বাস্তব জীবনে তাঁরা শুধুই ভাল বন্ধু। দিন কয়েক আগে বন্ধু গৌরব চট্টোপাধ্যায়ের বিয়েতেও রাহুল এবং সন্দীপ্তাকে একসঙ্গে দেখা গিয়েছে। সেখানে মজাও করেছে দু'জনে চুটিয়ে। করেছেন ফটো-সেশন।

    এ দিকে, সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ সন্দীপ্তা। প্রায় প্রতিদিনই নতুন নতুন ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি। সেই সব ভিডিও নেটিজেনদের মন জয় করে নেয় নিমেষেই। ঠিক যেমনটা হয়েছে আজও। বছরের প্রথম রবিবার সকালে ইনস্টাগ্রামে একটি দারুণ ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। খোলা চুল। পরনে হট প্যান্টের সঙ্গে সাদা টি-শার্ট, তার ওপরে লম্বা শ্রাগ।

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

    ভিডিওতে নায়িকাকে তুমুল হিট 'ইশক হ্যায় দিওয়ানা' গানে নাচতে দেখা যাচ্ছে। চারিদিকে গাছ ভর্তি ফাঁকা একটি পাঁচিল ঘেরা জায়গায় নাচছেন তিনি। তবে  কোথায় রয়েছেন তিনি, সেই বিষয়ে স্পষ্ট কিছু বোঝা যাচ্ছে না। সন্দীপ্তার এই ভিডিও ইনস্টাতে পোস্ট হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। হাজার হাজার নেটাগরিক ইতিমধ্যেই তাঁর নাচ দেখেছেন। প্রশংসাও করেছেন অনেকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Sandipta sen, Tollywood

    পরবর্তী খবর