• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • TOLLYWOOD MOVIES TOLLYWOOD ACTRESS MP NUSRAT JAHAN VISITS DAKSHINESHWAR KALI TEMPLE WITH YASH DASGUPTA AND MADAN MITRA VIDEO GOES VIRAL SR

হাতে শাঁখা-পলা, সিঁথিতে চওড়া সিঁদুর পরে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত! ভাইরাল ভিডিও

হাতে শাঁখা-পলা, সিঁথিতে চওড়া সিঁদুর পরে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত! ভাইরাল ভিডিও

নুসরতের হাতে বাঙালি হিন্দু বিবাহিত মহিলাদের মতোই শাঁখা-পলা দেখা গিয়েছে । তাঁর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর । তা হলে কি চুপিসাড়ে বিয়ে সেরে নিলেন যশ-নুসরত?

নুসরতের হাতে বাঙালি হিন্দু বিবাহিত মহিলাদের মতোই শাঁখা-পলা দেখা গিয়েছে । তাঁর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর । তা হলে কি চুপিসাড়ে বিয়ে সেরে নিলেন যশ-নুসরত?

  • Share this:

    #মুম্বই: যশ দাশগুপ্ত আর অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের সম্পর্কের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হল ‘রহস্যজনক’ একটি ভিডিও । যে ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই উঠে চলেছে একের পর এক প্রশ্ন ।

    এমনিতেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরতের সম্পর্কের টানাপোড়েন নিয়ে গত কয়েকদিন ধরেই জলঘোলা হচ্ছে টলিপাড়ার অন্দরে । এরই মধ্যে গোলাপি শাড়িতে সেজে, গায়ে আঁচল দিয়ে যশ-নুসরতকে দেখা গেল দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে । নুসরতের হাতে বাঙালি হিন্দু বিবাহিত মহিলাদের মতোই শাঁখা-পলা দেখা গিয়েছে । তাঁর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর । তবে কেন, কী উদ্দেশ্যে ওই রকম সাজে যশের সঙ্গে তিনি দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি । অন্যদিকে, নেটিজেনদের অনেকের মনেই সন্দেহ উঁকি দিচ্ছে, তা হলে কী চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন যশ-নুসরত? নাকি কোনও সিনেমা শ্যুটিং চলছিল?

    আর শুধু তাই নয়, ওই ভিডিওতে দেখা গিয়েছে মদন মিত্রকে । তৃণমূলের জনপ্রিয় ওই নেতার সঙ্গে বহুক্ষণ যশ-নুসরতকে হাসতে হাসতে কথা বলতে শোনা গিয়েছে । তবে তাঁরা কী বিষয়ে কথা বলছিলেন, কেনই বা তিনজনে একসঙ্গে দক্ষিণেশ্বরে গিয়েছিলেন তা এখনও অজানা ।

    টলিপাড়ায় সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের সঙ্গে প্রখ্যাত বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সত্যিই বিচ্ছেদ হয়ে যাবে কী না সে উত্তর অবশ্য এখনও সকলেরই অজানা । তবে দু’জনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলে সেই আশঙ্কাই সত্যি বলে মনে হচ্ছে । ২০১৯ সালের ১৯ জুন তুরস্কতে এক বিলাসবহুল বিবাহ অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন নিখিল-নুসরত । মুসলিম, হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে হয়েছিল তাঁদের । কিন্তু আড়াই বছরের মাথায় বিয়েতে কালো মেঘের ঘনঘটা ।

    অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা নাকি ভাল চোখে দেখছেন না নুসরতের স্বামী নিখিল । আর এর জেরেই তাঁদের সম্পর্ক এখন প্রশ্ন চিহ্নের মুখে । ইতিমধ্যেই ইনস্টাগ্রামে একে অপরকে ‘আনফলো’ করে দিয়েছেন নিখিল-নুসরত । শুধু তাই নয়, নিখিলের সঙ্গে বহু পোস্টও সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছেন নায়িকা । এই মুহূর্তে নুসরতের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে গত বছর বিবাহবার্ষিকীর সময় নিখিলের সঙ্গে পোস্ট করা একটি ছবি ও তাঁদের প্রি-ওয়েডিং ভিডিওটি এখনও তাঁর ওয়ালে রয়েছে । কিন্তু তারপর থেকে আর কোনও পোস্টই নিজের হ্যান্ডেলে রাখেননি নুসরত । শুধু তাই নয়, গত ৮ জানুয়ারি ছিল নুসরতের জন্মদিন । ৩১ বছরে পা দিলেন নায়িকা । কিন্তু ওই বিশেষ দিনেও স্ত্রী’কে সোশ্যাল মিডিয়ায় কোনও শুভেচ্ছাবার্তা জানাননি নিখিল । এমনকি নুসরতের জন্মদিনের পার্টিতেও দেখা যায়নি নিখিলকে । যা বেশ অবাক করেছে নেটিজেনদের । আবার অন্যদিকে, যশের শুভেচ্ছাবার্তা নিজের ইনস্টা স্টোরিতে একের পর এক শেয়ার করে গিয়েছেন নুসরত । কোনও কিছুই অবশ্য চোখ এড়ায়নি দর্শকদের ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর