বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

ক্যামেরার সামনেই বয়ফ্রেন্ডের জামার মধ্যে ঢুকে সোহাগে ভরালেন জনপ্রিয় বাঙালি নায়িকা

ক্যামেরার সামনেই বয়ফ্রেন্ডের জামার মধ্যে ঢুকে সোহাগে ভরালেন জনপ্রিয় বাঙালি নায়িকা

বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা । এই লকডাউনে প্রেমটা যেন আরও গভীর আর গাঢ় হয়েছে । যেন একে আপরকে চোখে হারাচ্ছেন ।

  • Share this:

#কলকাতা: প্রেম যদি সত্যি হয়, তা হলে তাতে রাখঢাকের কী দরকার । প্রেমের জোরেই সেই ভালবাসা সবার সামনে মেলে ধরা যায় নির্দ্বিধায়। সেখানে না আছে গোপনীয়তা, না আছে আড়াল-আবডাল ।

নিজেদের প্রেম নিয়ে কোনও দিনই কোনও লুকোছাপা করেননি বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই দুই নায়ক-নায়িকা । নিশ্চয়ই এখনও বুঝতে পারছেন না তাঁরা কারা । নায়িকা হলেন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের খলনায়িকা জেসমিন রায়, আর নায়ক হলেন মহাদেব-এর চরিত্রে, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ-তে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করা গৌরব ।

View this post on Instagram

@gourabofficial . . . . #love #foryou #blessed #thankyougodforeverything

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial) on

বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা । এই লকডাউনে প্রেমটা যেন আরও গভীর আর গাঢ় হয়েছে । একে অপরকে চোখে হারাচ্ছেন গৌরব আর জেসমিন । একের পর এক দারুণ সুন্দর সমস্ত ছবি আর ভিডিও পোস্ট করেন তাঁরা । আর সেটা থেকেই বোঝা যায় একেবারে খাঁটি প্রেমে মশগুল কপোত-কপোতী ।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন গৌরব আর জেসমিন । তাতে দেখা যাচ্ছে গানের সুরের ছন্দে একটি স্লো-মোশন ভিডিও বানিয়েছেন তাঁরা । জেসমিন’কে দেখা গেল খুনসুটি করে গৌরবের জামার মধ্যেই নিজেকে ঢুকিয়ে নিতে । আর গৌরবও আদর করে তাঁর কপালে একটি চুমু খেলেন ।

মিষ্টি সেই প্রেমের ভিডিওটি দেখে মন ভরে যাচ্ছে এই তারকা কাপলের ভক্তদের । সবাই প্রচুর লাইক আর কমেন্ট করেছেন । ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে জেসমিন এই সব কিছুর জন্য ঈশ্বরকে ধন্যবাদ দিতে কিন্তু ভোলেননি ।

Published by: Simli Raha
First published: October 1, 2020, 2:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर