Home /News /entertainment /
করোনা নয়, অন্য এক ‘রোগে’ আক্রান্ত মিমি চক্রবর্তী! সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন

করোনা নয়, অন্য এক ‘রোগে’ আক্রান্ত মিমি চক্রবর্তী! সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন

এই পরিস্থিতিতে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেই হচ্ছে সবাইকেই । তারকাদের জীবনও এর ব্যতিক্রম নয়

  • Share this:

    #কলকাতা: আমাদের চারপাশের জগতটা হঠাৎ করেই অনেকটা বদলে গিয়েছে গত কয়েকটা মাসে । জীবনটা আগে যেমন সহজ-স্বাভাবিক ছিল, এখন তার অর্ধেকও বেঁচে নেই । সারাক্ষণই চিন্তা, অজানা একটা ভয় কাজ করছে । দেশে এবং রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তে সংখ্যা । ফলে ঘরে-বাইরে সকলকেই খুব সাবধানে থাকতে হচ্ছে । বিশেষ করে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেই হচ্ছে ।

    তারকাদের জীবনও এর ব্যতিক্রম নয় । টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী একাধারে নায়িকা আবার সাংসদও । ফলে জনপ্রতিনিধি হওযার কারণে মানুষের ভিড়ে তাঁকে যেতেই হয় । অনেকের সঙ্গে মিশতেও হয় । ফলে সারাক্ষণই ভয়ে ভয়ে থাকেন মিমি ।

    বাইরেই জামা-কাপড় ভাল করে কেচে ফেলা, বারবার হাত স্যানিটাইজ করা, মুখে মাস্ক ও হাতে গ্লভস পরা...এগুলো তো রয়েইছে । পাশাপাশি, ঘরের ভিতরটা যেন সাফসুতরো থাকে সেদিকেও তীক্ষ্ণ নজর নায়িকার । নিজের হাতেই রোজ ঘরের আসবাব মোছেন তিনি ।

    View this post on Instagram

    OCD OBSSESIVE COMPULSIVE DISORDER Although i enjoy

    A post shared by Mimi (@mimichakraborty) on

    তাঁর এই ঘর পরিষ্কারের একটি ভিডিও তিনি সম্প্রতি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । এই ধরনের বাতিকগ্রস্থতাকে বিজ্ঞানের ভাষায় Obsessive–compulsive disorder (OCD) বলে । নিজেই নিজের এ হেন অবস্থা দেখে মজা করে তিনি সেই রোগের কথাই লিখলেন ভিডিওটির ক্যাপশনে । তবে এই কাজ যে তিনি বেশ উপভোগ করছেন তাও জানালেন ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Mimi Chakraborty, Obsessive compulsive disorder

    পরবর্তী খবর