করোনা নয়, অন্য এক ‘রোগে’ আক্রান্ত মিমি চক্রবর্তী! সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন

এই পরিস্থিতিতে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেই হচ্ছে সবাইকেই । তারকাদের জীবনও এর ব্যতিক্রম নয়

এই পরিস্থিতিতে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেই হচ্ছে সবাইকেই । তারকাদের জীবনও এর ব্যতিক্রম নয়

  • Share this:

    #কলকাতা: আমাদের চারপাশের জগতটা হঠাৎ করেই অনেকটা বদলে গিয়েছে গত কয়েকটা মাসে । জীবনটা আগে যেমন সহজ-স্বাভাবিক ছিল, এখন তার অর্ধেকও বেঁচে নেই । সারাক্ষণই চিন্তা, অজানা একটা ভয় কাজ করছে । দেশে এবং রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তে সংখ্যা । ফলে ঘরে-বাইরে সকলকেই খুব সাবধানে থাকতে হচ্ছে । বিশেষ করে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেই হচ্ছে ।

    তারকাদের জীবনও এর ব্যতিক্রম নয় । টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী একাধারে নায়িকা আবার সাংসদও । ফলে জনপ্রতিনিধি হওযার কারণে মানুষের ভিড়ে তাঁকে যেতেই হয় । অনেকের সঙ্গে মিশতেও হয় । ফলে সারাক্ষণই ভয়ে ভয়ে থাকেন মিমি ।

    বাইরেই জামা-কাপড় ভাল করে কেচে ফেলা, বারবার হাত স্যানিটাইজ করা, মুখে মাস্ক ও হাতে গ্লভস পরা...এগুলো তো রয়েইছে । পাশাপাশি, ঘরের ভিতরটা যেন সাফসুতরো থাকে সেদিকেও তীক্ষ্ণ নজর নায়িকার । নিজের হাতেই রোজ ঘরের আসবাব মোছেন তিনি ।

    View this post on Instagram

    OCD OBSSESIVE COMPULSIVE DISORDER Although i enjoy

    A post shared by Mimi (@mimichakraborty) on

    তাঁর এই ঘর পরিষ্কারের একটি ভিডিও তিনি সম্প্রতি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । এই ধরনের বাতিকগ্রস্থতাকে বিজ্ঞানের ভাষায় Obsessive–compulsive disorder (OCD) বলে । নিজেই নিজের এ হেন অবস্থা দেখে মজা করে তিনি সেই রোগের কথাই লিখলেন ভিডিওটির ক্যাপশনে । তবে এই কাজ যে তিনি বেশ উপভোগ করছেন তাও জানালেন ।

    Published by:Simli Raha
    First published: