বিজেপিতে যশ দাশগুপ্ত! গেরুয়া পতাকা তুলে নিলেন আরও একঝাঁক তারকা

বিজেপিতে যশ দাশগুপ্ত! গেরুয়া পতাকা তুলে নিলেন আরও একঝাঁক তারকা

বিজেপিতে যশ দাশগুপ্ত

অবশেষে জল্পনার অবসান। বিজেপিতে যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। এছাড়াও আজ যোগ দিলেন একঝাঁক টলি তারকা। সকাল থেকেই আজ তুমুল জল্পনা চলছিল যে কারা কারা আজ যোগ দেবেন গেরুয়া শিবিরে।

  • Share this:

    #কলকাতা: অবশেষে জল্পনার অবসান। বিজেপিতে যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। এছাড়াও আজ যোগ দিলেন একঝাঁক টলি তারকা। সকাল থেকেই আজ তুমুল জল্পনা চলছিল যে কারা কারা আজ যোগ দেবেন গেরুয়া শিবিরে। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী, মুকুল রায় ও স্বপন দাশগুপ্তের উপস্থিতিতে টলি ও টেলি পাড়ার বেশ কয়েকজন অভিনেতা-শিল্পী বিজেপির দলীয় পতাকা তুলে নিলেন।

    যশ ছাড়াও যাঁরা আজ যোগ দিলেন তাঁদের মধ্যে রয়েছেন পাপিয়া অধিকারী, সৌমিলি ঘোষ বিশ্বাস, সুতপা সেন, অতনু রায়, অশোক ভদ্র, মল্লিকা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে।

    এছাড়াও বিজেপিতে আগে যেসব তারকারা যোগ দিয়েছিলেন তাঁরাও এদিন উপস্থিত ছিলেন। ছিলেন রুপা ভট্টচার্য, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, মৌমিতা গুপ্ত, কৌশিক রায়, সুমন ব্যানার্জি, অঞ্জনা বসু, সর্বরী মুখোপাধ্যায় প্রমুখ।

    যশ এদিন যোগ দিয়ে বলেন, "এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। আমার বয়স কম। তাই আমার লক্ষ্যও তরুণ প্রজন্ম। বিজেপি সব সময়ে তরুণ প্রজন্মের উপরেই জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন। আর পরিবর্তন আনতে গেলে সিস্টেমের মধ্যে এসে কাজ করা দরকার।"

    প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেতা রুদ্রনীল ঘোষ যোগ দিয়েছেন বিজেপিতে। তিনি বলেছেন, শুধু যশ নয়। অনেকেই আরও যোগ দিচ্ছেন।  অভিনেতা অভিনেত্রী ছাড়াও এমন অনেকেই আছেন যাঁরা যোগ দিচ্ছেন। কয়েকজন এখনও বলতে পারছেন না বা বেরোতে পারছেন না। নির্ধারিত সময়ে তাঁরা ঠিক বেরোবেন এবং যোগ দেবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর