হোম /খবর /বিনোদন /
ফের করোনার থাবা টলিউডে, আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

ফের করোনার থাবা টলিউডে, আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করানো হয়েছে বলে জানা গিয়েছে। তবে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ফের টলিপাড়ায় মারণ ভাইরাস করোনার করাল ছায়া । এ বার করোনা আক্রান্ত হলেন টলি-অভিনেতা সোহম চক্রবর্তী । করোনার সমস্ত লক্ষণ থাকায় তাঁকে মঙ্গলবার রাতে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

টলিউডে একের পর এক কলাকুশলীরা কোভিড পজিটিভ হওয়ার ঘটনা ঘটছে । তবে সোহম শুধুমাত্র অভিনেতাই নন, তিনি তৃণমূলের একজন সক্রিয় সদস্য ও নেতাও বটে । আনলক পর্বে বহু দলীয় কর্মসূচি এবং সভায় অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে । সেই সমস্ত জমায়েত থেকে তিনি সংক্রমিত হতে পারেন বলে মনে করা হচ্ছে ।

এর আগে টলিউডের নায়িকা কোয়েল মল্লিক, অভিনেতা রঞ্জিত মল্লিক, কোয়েল স্বামী নিসপাল রানে ও মা দীপা মল্লিকও করোনায় আক্রান্ত হয়েছিলেন । টিভি সিরিয়ালের বহু কলাকুশলীরাই করোনা আক্রান্ত হয়েছেন শ্যুটিং করতে গিয়ে । করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা । তবে এখনও পর্যন্ত বেশিরভাগই সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন ।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই মৃদু উপর্সগ দেখা দিয়েছিল সোহমের শরীরে। তাই কোনও ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান তিনি। সোমবার রাতে করোনার রিপোর্ট এলে জানা যায়, তিনি করোনা পজিটিভ। এরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সোহমের অবস্থা স্থিতিশীল। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করানো হয়েছে বলে জানা গিয়েছে। তবে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

Published by:Simli Raha
First published:

Tags: Coronavirus, Soham Chakraborty