corona virus btn
corona virus btn
Loading

মরণাপন্ন করোনা রোগীর জন্য প্লাজমা জোগাড়, আরও একবার মানবিক মুখ তুলে ধরলেন দেব

মরণাপন্ন করোনা রোগীর জন্য প্লাজমা জোগাড়, আরও একবার মানবিক মুখ তুলে ধরলেন দেব
আরও একবার ত্রাতার ভূমিকায় দেব।

এবার তাঁকে পাওয়া গেল অন্য অবতারে। রাজ্যের এক করোনা রোগীর ত্রাতা হয়ে উঠলেন তিনি।

  • Share this:

#কলকাতা: আরও একবার মানবিক মুখটি তুলে ধরলেন টলিউড অভিনেতা দেব। এর আগে বন্দে ভারত মিশনে বিদেশে পড়তে যাওয়া ছাত্রদের ঘরে ফেরায় প্রত্যক্ষ উদ্যোগ নিয়েছিলেন। এবার তাঁকে পাওয়া গেল অন্য অবতারে। রাজ্যের এক করোনা রোগীর ত্রাতা হয়ে উঠলেন তিনি।

ঘটনার সূত্রপাত গত ২১ অগাস্ট। দেবকে ট্যাগ করে কৃপা বসু নামের এক তরুণী একটি টুইট করে। ওই তরুণী জানান, তাঁর এক ঘনিষ্ঠ বন্ধুর মা জয়া বিশ্বাস করোনায় আক্রান্ত। তিনি ঢাকুরিয়া আমরিতে ভর্তি। কৃপা আরও জানান, এই মুহূর্তে প্লাজমা থেরাপির জন্য ওই মহিলার প্লাজমা ডোনার প্রয়োজন। সেক্ষেত্রে প্লাজমা দিতে হবে এমন কোনও ব্যক্তিকে যিনি করোনা আক্রান্ত হয়েও সেরে উঠেছেন। এবং আরোগ্যের ২৮ দিন পার হয়ে গিয়েছে। পাশাপাশি শর্ত ছিল, ওই ডোনারের ব্লাড গ্রুপ AB+ হতে হবে। এই ট্যুইটটি রিটুইট করেন দেব।

সাংসদ অভিনেতার এই ট্যুইট দেখে কলকাতা পুলিশ কৃপা বসুর সঙ্গে যোগাযোগ করে। রবিবার ট্যুইট করে কৃপা জানান, প্লাজমা পেয়ে গিয়েছেন তিনি। দেবকে অকুন্ঠ ধন্যবাদ দেন কৃপা। এই ট্যুইটের উত্তর দেন দেবও।

এই ব্যাপারে সাহায্য করার জন্য ডাক্তার প্রসূন ভট্টাচার্যকে ধন্যবাদ জনান দেব। পাশাপাশি সাংসদ ডাক্তার প্রবাল সামন্তকে নিজের প্লাজমা ডোনেট করার জন্য ধন্যবাদ জানান তিনি।

Published by: Arka Deb
First published: August 23, 2020, 9:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर