Home /News /entertainment /
অঙ্কুশ-ঐন্দ্রিলার সংসারে দুঃসংবাদ! ছেড়ে চলে গেলেন খুব কাছের মানুষ

অঙ্কুশ-ঐন্দ্রিলার সংসারে দুঃসংবাদ! ছেড়ে চলে গেলেন খুব কাছের মানুষ

হঠাৎই বিপর্যয় । নায়ক-নায়িকার খুব কাছের একজন মানুষ অল্প বয়সে তাঁদের ছেড়ে চলে গিয়েছেন ।

  • Share this:

    #কলকাতা: কাছের মানুষ ছেড়ে চলে গেলে মন বিষন্ন হয়, হৃদয় ভারাক্রান্ত হয়ে ওঠে । কিন্তু সেই চলে যাওযার উপর অনেক সময়ই মানুষের হাত থাকে না । বিশেষত যখন মৃত্যু মানুষকে এই পৃথিবী থেকে কেড়ে নেয়, তখন তাকে নিঃশব্দে মেনে নেওযা ছাড়া আর কিছুই করার থাকে না আমাদের । প্রিয় মানুষকে বিদায় জানাতে কষ্ট হয়, বুক ফাটে কান্নায়...কিন্তু ভাগ্যের লিখন সকলেই মেনে নিতে হয় ।

    অঙ্কুশ আর ঐন্দ্রিলার সংসারেও হঠাৎই এমন এক বিপর্যয় নেমে এসেছে । টলিউডের জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন বহু বছর ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন । শোনা গিয়েছিল, সম্প্রতি বিয়ের তোড়জোড়ও শুরু করেছিলেন জুটিতে । আর সে কারণেই নতুন ফ্ল্যাট কিনেছিলেন এই সেলেব জুটি । সেই ফ্ল্যাটের ঢাঁ চকচকে অন্দরমহলের কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখে তাক লেগে গিয়েছিল দর্শকদের ।

    কিন্তু এর মাঝখানেই বিপর্যয় । নায়ক-নায়িকার খুব কাছের একজন মানুষ অল্প বয়সে তাঁদের ছেড়ে চলে গিয়েছেন । দু’জনেই তাঁকে ডাকতেন বাপ্পা দা বলে । দীর্ঘ ১০-১৫ বছর ধরে তাঁদের সম্পর্ক । অঙ্কুশ-ঐন্দ্রিলা দু’জনেই নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই বাপ্পা দা’র ছবি দিয়ে নিজেদের মনে কথা শেয়ার করেছেন ।

    ঐন্দ্রিলা লিখেছেন, ‘‘১৫ বছরের দাদা-বোনের সম্পর্ক শেষ করে চলে গেলে বাপ্পা দা...ভাল থেকো ।’’ অন্যদিকে, অঙ্কুশ লিখেছেন, ‘‘আজ আমি আমার একজন সব থেকে কাছের মানুষকে হারালাম । বাড়ির ভিতরে যেমন মা-বাবা আমার খেয়াল রাখে, ঠিক সে রকম বাড়ির বাইরে এি মানুষটা আমাকে আমার বাবা-মায়ের মতো খেয়াল রাখত । ১০ বছরের এই পথ চলা কোনওদিন ভুলব না । যেখানেই থাকো ভাল থেকো বাপ্পা দা...।’’

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    সর্বক্ষেণের অঙ্কুশের ছায়াসঙ্গী এই বাপ্পা দা কী ভাবে মারা গেলেন সে বিষয়ে অবশ্য কিছু লেখেননি নায়ক । তবে কী ভাবে শ্যুটিংয়ের সময় বাপ্পা দা তাঁর যত্ন করতেন সে কথা লিখতে তিনি ভোলেননি । লিখেছেন, ‘‘তবে আমাকে এই ভাবে ছেড়ে চলে যাওযার জন্য অভিমান সারা জীবন করবো তোমার উপর । শ্যুটিংয়ে সময়মতো ওষুধ খাব কিনা আর জানি না...সময় মতো জল কাব কিনা জানি না... ছোট্ট তোয়ালে দিয়ে আমার শরীরের ঘাম কে মুছিয়ে দেবে আর জানি না...এই ভাবে অভ্যাস খারাপ করিয়ে দিয়ে চলে গেলে, এর জন্য ক্ষমা করবো না । জানি সম্ভব নয়, তাও পারলে ফিরে এসো ।’’

    Published by:Simli Raha
    First published:

    Tags: Oindrila Sen

    পরবর্তী খবর