কেমন দেখতে হতে পারে রাহুল-দিশার বিয়ের কার্ড ? দেখুন...

কেমন দেখতে হতে পারে রাহুল-দিশার বিয়ের কার্ড ? দেখুন...

সামনেই বিয়ে ছোটপর্দার পাঙ্খুরি ওরফে দিশা পারমার (Disha Parmer) ও বিগ বস (Bigg Boss) খ্যাত রাহুল বৈদ্য (Rahul Vaidya)-র

সামনেই বিয়ে ছোটপর্দার পাঙ্খুরি ওরফে দিশা পারমার (Disha Parmer) ও বিগ বস (Bigg Boss) খ্যাত রাহুল বৈদ্য (Rahul Vaidya)-র

  • Share this:

#মুম্বই: সামনেই বিয়ে ছোটপর্দার পাঙ্খুরি ওরফে দিশা পারমার (Disha Parmer) ও বিগ বস (Bigg Boss) খ্যাত রাহুল বৈদ্য (Rahul Vaidya)-র। তাঁদের বিয়ের প্রস্তুতিও ইতিমধ্যে শুরু গিয়েছে। কিন্তু কবে বিয়ে হচ্ছে, তা এখনও জানা যায়নি। এরই মাঝে তাঁদের বিয়ের কার্ড বানিয়ে ফেললেন রাহুলের এক অনুরাগী। যা দেখে রীতিমতো আপ্লুত দিশা। সেই কার্ডের ছবি তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টা (Instagram) স্টোরিতে।

১১ নভেম্বর দিশার জন্মদিনে বিগ বসের ঘরেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। নিজের টি-শার্টে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে লেখেন, উইল ইউ ম্যারি মি? যা দেখে রীতিমতো চমকে যান সকলে। প্রোপোজের এই অভিনব ও মিষ্টি ব্যাপারটি সকলের মন ছুঁয়ে নেয়। তার পর থেকে দিশার উত্তরের অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু সরাসরি দিশার তরফে এই নিয়ে কিছু মন্তব্য করা হয়নি।

তবে, দিশার ইনস্টা পোস্ট ও স্টোরিতে মাঝেমধ্যেই রাহুলের সঙ্গে ছবি দেখতে পাওয়ায় অনেকেই ধরে নেন যে উত্তরটা হয় তো হ্যাঁ!

এদিকে, রাহুলের মা বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি জানান, অভিনেত্রী প্রায় রাজি হয়েই গিয়েছেন বিয়ে করতে। পরে বিগ বস হাউজে ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে এ বিষয়ে আরও নিশ্চিত করে তিনি বললেন, বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

আর তার পর থেকেই শিরোনামে এই জুটি। তাঁদের বিয়ে কবে হচ্ছে, এই নিয়ে জল্পনাও চলছে বিস্তর। কিছু দিন আগে দিশা রাহুলের জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে নিজেদের ছবি দিয়ে একটি পোস্ট করেন। যাতে মোটামুটি নিশ্চিত হয়, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

বিয়ের গুঞ্জনের মাঝেই তাঁদের ক্যারিকেচার দিয়ে একটি বিয়ের কার্ড বানালেন রাহুলের অনুরাগী। কার্ডটিতে চারটি ছবির ক্যারিকেচার একসঙ্গে কোলাজ করা রয়েছে। এবং চারটি ছবিতে বিয়ে পর্যন্ত তাঁদের জার্নির কথা উল্লেখ করা হয়েছে। ছবিটি দেখে নেটিজেনরা ও বাকি অনুরাগীরা আপ্লুত হয়ে পড়েন। অনেকেই ছবিটিতে লাভ রিয়্যাক্ট দেন।

কার্ডটি মন ছুঁয়ে যায় খোদ দিশারও। তিনি নিজের ইনস্টা স্টোরিতে কার্ডটি শেয়ার করে লেখেন, আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে। তাঁর এই স্টোরিটিতেও প্রচুর লাভ রিয়্যাক্ট আসে।

Published by:Rukmini Mazumder
First published: