• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • গৌরবের ‘স্ত্রী’র সঙ্গে উদ্দাম সেক্সে মেতেছেন সৌরভ, সামনে এল সেই ‘চরিত্রহীন’ ভিডিও

গৌরবের ‘স্ত্রী’র সঙ্গে উদ্দাম সেক্সে মেতেছেন সৌরভ, সামনে এল সেই ‘চরিত্রহীন’ ভিডিও

‘চরিত্রহীন’-এ গৌরব, নয়না এবং সৌরভ ৷ ছবি: ‘চরিত্রহীন’-এর ট্রেলার থেকে নেওয়া ৷

‘চরিত্রহীন’-এ গৌরব, নয়না এবং সৌরভ ৷ ছবি: ‘চরিত্রহীন’-এর ট্রেলার থেকে নেওয়া ৷

  • Share this:

    #কলকাতা: লিঙ্গোত্থান থেকে শুরু করে, অবৈধ যৌনতা-সাহসী কনসেপ্টে ওয়েব দুনিয়া কাঁপাতে চলেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য ৷

    কয়েকদিন আগেই দেবালয় জানিয়েছেন সাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী সৃষ্টি ‘চরিত্রহীন’-এর আদলে হাল আমলের প্রেক্ষাপটে ওয়েব সিরিজ আসছে ৷ এর আগে ‘হইচই’-তে ‘দুপুর ঠাকুরপো’ (সিজন ওয়ান) ও ‘হোলি ফাক’-এর মতো ওয়েব সিরিজ দর্শকদের উপহার দিয়েছেন দেবালয়।

    2

    ‘চরিত্রহীন’-এ সৌরভ ও নয়না ৷ ছবি: ‘চরিত্রহীন’-এর ট্রেলার থেকে নেওয়া ৷

    বেশ বোল্ড দেবালয়ের এই আপকামিং ওয়েবসিরিজ ‘চরিত্রহীন’৷ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘চরিত্রহীন’-এর ট্রেলার ৷ হইচই অ্যাপে মুক্তি পেয়েছে ট্রেলারটি ৷ আর ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে ঝড় উঠেছে ওয়েব দুনিয়ায় ৷ আর সেখানে বেশ কিছু সাহসী দৃশ্যও দেখা গিয়েছে ৷ ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে রয়েছেন নয়না গঙ্গোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস ও সায়নী ঘোষ।

    চরিত্রহীনে নয়নাকে দেখা যাবে কিরণময়ীর চরিত্রে। অন্যদিকে কিরণময়ীর স্বামী হারানের চরিত্রে রয়েছেন গৌরব, সতীশ ও সাবিত্রীর চরিত্রে রয়েছেন সৌরভ দাস ও সায়নী ঘোষ, কাহিনি আবর্তিত হয়েছে বিবাহিত দম্পতি হারান ও কিরণময়ীকে কেন্দ্র করে।

    1

    ‘চরিত্রহীন’-এ সায়নী ঘোষ ও সৌরভ ৷ ছবি: ‘চরিত্রহীন’-এর ট্রেলার থেকে নেওয়া ৷

    গল্পে দেখা যাবে, শিলিগুড়িতে একটি নামী কোম্পানিতে চাকুরিরত হারান ঘটনাচক্রে এক দুর্ঘটনার শিকার হওয়ার পর থেকেই শারীরিকভাবে অক্ষম তথা পঙ্গু হয়ে যাওয়ায় বাড়িতেই থাকে। কিরণময়ী তার স্বামীকে ভালবাসলেও হারানের মধ্যে ক্রমশ কিরণময়ীকে ঘিরে সন্দেহ প্রবণতা বাড়তে থাকে। এভাবেই সামনে দিকে এগিয়েছে চরিত্রহীনের গল্প। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে হইচই অ্যাপে দেখা যাবে ‘চরিত্রহীন’৷

    ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বাঙালিদের মধ্যে আলোড়ন তৈরি হয়ে গিয়েছে ৷ এই সিরিজের অন্যতম অভিনেতা সায়নী ঘোষ। নিজের সোশ্যাল মিডিয়া সাইটে এই ট্রেইলের শেয়ার করে লিখেছেন- "দা ওয়েট ইজ ওভার। হজম করা কঠিন, চেষ্টা করুন।"

    Published by:Amrit Halder
    First published: