৩০ মিনিটের ছোট ছবিতেই দর্শক মনে নতুন স্বাদ আনতে প্রস্তুত পরিচালক শিলাদিত্য মৌলিক

৩০ মিনিটের ছোট ছবিতেই দর্শক মনে নতুন স্বাদ আনতে প্রস্তুত পরিচালক শিলাদিত্য মৌলিক
এই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

এই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

  • Share this:

    #কলকাতা: অ্যাসর্টেড মোশন পিকচার্স এবং বিগ ব্যাং অ্যামিউজমেন্টের শিলাদিত্য মৌলিক পরিচালিত ৩০মিনিটের বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি‘ইনসাইড জব’। বিগ ব্যাং অ্যামিউজমেন্ট এই কাজের মধ্যে দিয়ে ওটিটি মাধ্যমে একটি নিজস্ব ঘরনা তৈরি করতে চলেছে। তারই প্রথম পদক্ষেপ ৩০মিনিটের ছোটছবি‘দ্য ইনসাইড জব’। এই ছবির প্রযোজনায় থাকছেন অরিত্র দাস, সর্বানি মুখোপাধ্যায় ও দিব্যেন্দু পাল। প্রথম পূর্ণ দৈর্ঘ্যের ছবি সোয়েটারের বিপুল সাফল্যের পরে শিলাদিত্য এবার সাসপেন্স থ্রিলার গল্প বলবেন দর্শকদের।এই ছবির ঘোষণায় আপ্লুত হয়ে বিগ ব্যাং অ্যামিউজমেন্ট এর সহপ্রতিষ্ঠাতা সুদীপ মুখোপাধ্যায় জানান, "প্রভাবশালী গল্প এবং পাওয়ারফুল কনটেন্ট এর সঙ্গে বিগ ব্যাং অ্যামিউজমেন্ট সারা বিশ্বের মানুষকে বিনোদন দিতে চলেছে। দ্য ইনসাইড জব ছবির ঘোষণায় আমরা সত্যি খুব আনন্দিত। ছবি হিসেবে এই ছোট ছবি একটা জটিল প্লট,  বর্ণময় পরিচালনা, এবং দূর্দান্ত সব পারফরমেন্স মানুষের কাছে তুলে ধরবে। এই ছবি আমাদের ছোট ছবির মধ্যে দিয়ে পৃথিবীর বৃহত্তম কনটেন্ট লাইব্রেরী নির্মাণের পথে প্রথম পদক্ষেপ বলা যায়।" 

    ওটিটি প্ল্যাটফর্মে  এই প্রথম কাজ করতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। তিনি ছবির বিষয়ে জানান, "এই ছবি ৩০ মিনিটের একটা ওয়েব অরিজিনাল। ছবির নাম দ্য ইনসাইড জব। ছবির গল্প সাইবার ক্রাইমের উপর নির্ভর করে নির্মিত। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রাজদীপ সরকারকে। ক্যামেরায় থাকছেন সৌভিক বসু, সঙ্গীত পরিচালনায় থাকছেন সৌম্য ঋত। ছবির বিষয়ে আমি খুব একসাইটেড কারণ এই ছবির মধ্যে দিয়ে সাহেব চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র দীর্ঘদিন পরে এক সঙ্গে কাজ করতে চলেছেন। দুটি চরিত্রই ভীষণ অন্যরকম। অন্যদিকে আমিও সাইবার ক্রাইম নিয়ে এই প্রথম বার কাজ করতে চলেছি। সুতরাং আমাদের সকলের জন্যই এই ছবি অনেক নতুন অভিজ্ঞতা নিয়ে আসছে। ছবিটি ওয়েব কনটেন্ট, এবং ওয়েব কনটেন্টের বর্তমান আন্তর্জাতিক গুণমানের কথা মাথায় রেখে  আমি চাই আমার শৈল্পিক সীমানা এই ছবির জন্য অনেক বিস্তার করতে। ছবিতে অ্যাকশন থাকছে, মাইন্ড গেমের কিছু দৃশ্যও রয়েছে। ছবিতে অনেক চড়াই উৎরাই রয়েছে, আর আমায় যেহেতু দর্শক রোম্যান্টিক মিষ্টি ছবির পরিচালক হিসেবেই বেশি জানেন, এই ক্ষেত্রে আমার এই প্রথম কাজ। তাই এই কাজটি আমার কাছে খুবই স্পেশ্যাল।"

    অ্যাসর্টেড মোশন পিকচার্স এর তরফে প্রযোজক অরিত্র দাস ছবির বিষয়ে জানান," ২০২০-র প্যান্ডেমিক পরিস্থিতির পরে বেশ অকস্মাৎ এই ছবির কাজ শুরু হল। আমরা যে ছবির কাজ শুরু করতে পেরেছি, সেটাই আমাদের কাছে অনেক সৌভাগ্যের বিষয়। খুব কম সময়ের মধ্যে এই কাজ রূপায়িত করার সিদ্ধান্তে আসতে পেরেছি আমরা। এর জন্য ধন্যবাদ জানাতে হয় ছবির পরিচালক শিলাদিত্য মৌলিককে।  ধন্যবাদ জানাই  শ্রীলেখা মিত্র, সাহেব চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, সহ সমস্ত অভিনেতা অভিনেত্রীদের এই প্রোজেক্টকে সমর্থন করার জন্য। এবং বিশেষ করে ধন্যবাদ জানাব আমাদের ক্রিয়েটিভ প্রোডিউসার রাম কমল মুখোপাধ্যায়কে, পুরো প্রোজেক্টটিকে এত সুন্দর করে ডিজাইন করে দেওয়ার জন্য।" 


    শুরু হয়েছে ছবির কাজ। শ্যুট হবে কলকাতার বিভিন্ন লোকেশনে ।  মুখ্য চরিত্রে সাহেব চট্টোপাধ্যায় , শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা ভট্টাচার্য,রাজদীপ সরকার  ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রিমো আর, শুভ্রনীল প্রমুখদের। ছবির কাহিনী,চিত্রনাট্য  ও সংলাপ লিখছেন জিৎ মজুমদার ও ক্যামেরায় সৌভিক বসু।

    Published by:Pooja Basu
    First published:

    লেটেস্ট খবর