'কোনও মহিলাই আর নিরাপদ নয়'! গোমাংস বিতর্কে বিস্ফোরক তথাগত

'কোনও মহিলাই আর নিরাপদ নয়'! গোমাংস বিতর্কে বিস্ফোরক তথাগত
গোমাংস নিয়ে মন্তব্যের জেরে একের পর এক হুমকি আসছে দেবলীনার কাছে। বাধ্য হয়ে সরব হলেন তথাগত

গোমাংস নিয়ে মন্তব্যের জেরে একের পর এক হুমকি আসছে দেবলীনার কাছে। বাধ্য হয়ে সরব হলেন তথাগত

  • Share this:

    #কলকাতা: গোমাংস বিতর্কের জেরে অভিনেত্রী দেবলীনা দত্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছেন বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি। তবে এটুকুই নয়। একের পর হুমকি পাচ্ছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বার বার আক্রমণের মুখে পড়ছেন তিনি। এবার এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন দেবলীনার স্বামী তথা অভিনেতা তথাগত মুখোপাধ্যায়।

    তথাগত তাঁর ফেসবুকে এই বিষয়ে ক্ষোভ উগড়ে দিয়ে লিখেছেন, যা "বুঝলাম,একটা দল গনধর্ষন, খুন প্রোমোট করে ক্ষমতায় আসতে চাইছে, অশিক্ষিতদের দল একটু প্রচার পেল বটে তবে প্রমানিত হল এরা কোথাও ক্ষমতায় এলে ৫ থেকে ৬০ কোনো মহিলাই আর নিরাপদ নন, স্বাধীন তো আর কেউ ননই,সুতরাং....।"

    সম্প্রতি গোমাংস রান্না করার কথা বলায় সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হয়েছেন দেবলীনা দত্ত। গায়ক-পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার প্রসঙ্গ টেনে তিনি জানান যে, তিনি নিজে নিরামিষাশী হলেও প্রয়োজনে নবমীর দিন অনিন্দ্যর বাড়ি গিয়ে বিফ রান্না করে দিতে পারেন। কারণ রান্না তিনি ভালই করেন। আর খাওয়া নিয়ে তাঁর কোনও ছুতমার্গ নেই। এই মন্তব্যের পরেই আক্রমণের মুখে পড়েন দেবলীনা।


    হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত হয়েছে এই অভিযোগে সরব হয়ে ট্রোল করা হয় দেবলীনাকে। এমনকি ধর্ষণ ও খুনের হুমকি পর্যন্ত আসতে থাকে অভিনেত্রীর কাছে। বাধ্য হয়ে দেবলীনা ও তথাগত যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন। এর পাল্টা জবাব দিতেই মঙ্গলবার বাগুইআটি থানায় দেবলীনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। জানান এবার সব আইন মাফিক হবে।

    এর আগেও তথাগত এই প্রসঙ্গে মুখ খুলেছেন। একটি পোস্টে তিনি লেখেন, হিন্দু ধর্ম মতে শুয়োর বা বরাহ স্বয়ঁ বিষ্ণুর অবতার হওয়া সত্ত্বেও যখন সেটা আমরা খাই... তখন কেউ কিছু বলতে আসেন না। তথাগত এও জানান, তাঁর বাড়িতে মুসলিম বন্ধুরাও এসে শুয়োরের মাংস খেয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: