হোম /খবর /বিনোদন /
সন্তানকে স্তন্যপান করাতে করাতে র‍্যাম্প ওয়াক, ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

সন্তানকে স্তন্যপান করাতে করাতে র‍্যাম্প ওয়াক, ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

সন্তানকে স্তন্যপান করাতে করাতে র‍্যাম্প ওয়াক-এর ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: সদ্য মা হয়েছেন শুভশ্রী। সন্তানের জন্মের পর মায়ের ওজন অনেকটাই বেড়ে যায়! এই নিয়ে অনেকসময়েই কটাক্ষের মুখে পড়তে হয় তারকাদের। প্রেগন্যান্ট থাকাকালীন মোটা হয়ে যাওয়ার জন্য ঠাট্টা-তামাশার মুখে পড়রে হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে করিনা কাপুরকে।

মা হওয়ার পর ওজন বেড়ে যায়, গ্ল্যামারেও ভাটা পড়ে! সেই নিয়ে সেলেব্রিটিদের অনেক সমালোচনার মুখেও পড়তে হয়! কিন্তু মাতৃত্বের জৌলুশই আলাদা! এ-সমস্ত মেকি ব্যাপার মাতৃত্বের সৌন্দর্যের কাড়ে ফিকে পড়ে যায়। তাই এবার অভিনবভাবে বোঝালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সম্প্রতি শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও যেখানে দেখা যায় সন্তানকে স্তন্যপান করাতে করাতেই র‍্যাম্পে হাঁটছেন এক মডেল। এ'যেন নারীর এক নতুন রপ, নতুন অলঙ্কারম নতুন অহঙ্কার... হাজারো সাজসয্যা, হাজারো মেক-আপ, ফিগার নিয়ে মাতামাতি... মাতৃত্বের সৌন্দর্যের কাছে সবই তুচ্ছ।

শুভশ্রী এখন ব্যস্ত মা। প্রতিটা মুহূর্ত ইউভানের সঙ্গে জড়িয়ে! ইউভানের জন্মের পর থেকে ছেলেকে বাদ দিয়ে শুভশ্রী বা রাজের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় সেভাবে দেখা যায়নি । একরত্তিকে দেখার জন্য মুখিয়ে থাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। অবশ্য করোনা সংক্রমণের ভয়ে হুল্লোড়প্রিয় শুভশ্রীকে বাড়ির বাইরে দেখা যায়নি সেভাবে। পুজোয় বেরোলেও, গিয়েছিলেন দিদির বাড়িতে।

এবছর ইউভানের প্রথম দীপাবলি, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে ফ্যানেদের দীপাবলির শুভেচ্ছা জানান রাজ-ঘরণী। চলতি সপ্তাহের রাজ চক্রবর্তী পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি হাবজি-গাবজি-র ট্রেলার রিলিজ করার কথা।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Subhashree Ganguly