সদ্যই মা হয়েছেন, ফের একইসঙ্গে জোড়া সুখবর দিলেন শুভশ্রী!

সদ্যই মা হয়েছেন, ফের একইসঙ্গে জোড়া সুখবর দিলেন শুভশ্রী!

অবশেষে দিনের আলো দেখবে নায়িকার আরও দুই ‘সন্তান’ । নিজের মুখেই সে সুখবর দিলেন শুভশ্রী ।

অবশেষে দিনের আলো দেখবে নায়িকার আরও দুই ‘সন্তান’ । নিজের মুখেই সে সুখবর দিলেন শুভশ্রী ।

  • Share this:

    #কলকাতা: মাস ছয়েক আগেই পুত্রসন্তানের মা হয়েছেন টলি-নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় । ছোট্ট ইউভানকে নিয়ে এখন ভরা সংসার তাঁর । লকডাউনের শুরুতেই রাজ-শুভশ্রী জানিয়েছিলেন সুখবরটা । নতুন সদস্য আসতে চলেছে তাঁদের ঘরে । এরপর ১২ সেপ্টেম্বর ইউভানের জন্ম দেন শুভ ।

    সদ্যই ছিল ইউভানের মুখেভাত । প্রথমবার ভাত খেয়েছে সে । ডেস্টিনেশন রাইস সেরিমনি অনুষ্ঠিত হয়েছিল হালিশহরে । সেখানে সপরিবারে পৌঁছে গিয়েছিলেন রাজশ্রী । ধূমধাম করে সম্পন্ন হয়েছে অন্নপ্রাশনের অনুষ্ঠান । এ বার সব মিটিয়ে কাজে ফেরার পালা । তাই নতুন সুখবর আসতে চলেছে রাজ-শুভশ্রীর সংসার থেকে । একটা নয়, একেবারে জোড়া সুখবর ।

    কী সেই সুসংবাদ? গতকাল, সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন শুভশ্রী । আর সে সময়ই খোলসা করেন নতুন খবরের কথা । জানিয়ে দেন, বহু দিন ধরে প্যানডেমিকের কারণে যে দু’টি ছবি মুক্তির অপেক্ষায় ছিল, তা অবশেষে মুক্তি পাচ্ছে । শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে শুভশ্রী অভিনীত ‘হাবজি-গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ । দু’টি ছবিই মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর । কিন্তু করোনার কারণে তা আটকে যায় । অবশেষে দিনের আলো দেখবে নায়িকার আরও দুই ‘সন্তান’ । জুন মাসে মুক্তি পাবে ‘হাবজি-গাবজি’ । ১৩ অগাস্ট মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’ ।

    এই লাইভে শুধু নতুন খবরই নয়, পাশাপাশি ট্রোলারদেরও একহাত নেন নায়িকা । ইউভানের অন্নপ্রাশনের অনুষ্ঠানে ভারী চেহারার শুভশ্রীকে দেখে অনেকেই কুৎসিত ভাবে তাঁকে ট্রোল করেছিল । কিন্তু মা হওয়ার পর মারাত্মকভাবে শারীরবৃত্তীয় পরিবর্তন হতে থাকে । ফলে মায়েদের শরীরে অনেক চেঞ্জও আসে । সে গুলো নিয়ে ট্রোলিং করাটা খুব সহজ, কিন্তু একজন মা-ই বোঝেন এ সময় কী কী সহ্য করতে হয় । শুভশ্রী বলেন, ‘‘ওরা যত ট্রোলড করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রোলড।’’

    Published by:Simli Raha
    First published: