বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মিথিলা ও আয়রার সঙ্গে সময় কাটাচ্ছেন সৃজিত, পাহাড় থেকে ছবি পোস্ট পরিচালকের

মিথিলা ও আয়রার সঙ্গে সময় কাটাচ্ছেন সৃজিত, পাহাড় থেকে ছবি পোস্ট পরিচালকের

লকডাউনে বহুদিন পরস্পরের থেকে দূরে ছিলেন সৃজিত ও মিথিলা। তার পরে পরিস্থিতি স্বাভাবিক হতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন দম্পতি। নতুন বছর কলকাতার রাস্তায় ঘোরার পরে তাই সোজা বেড়াতে চলে গিয়েছেন সিকিমে।

  • Share this:

#কলকাতা: নতুন বছরে পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। স্ত্রী রফিয়াত রশিদ মিথিলা ও মেয়ে আয়রাকে নিয়ে পাহাড়ে বেড়াতে গিয়েছেন বাঙালির মুখুজ্যি বাবু। সেখান থেকেই নানা ছবি পোস্ট করছেন তিনি।

লকডাউনে বহুদিন পরস্পরের থেকে দূরে ছিলেন সৃজিত ও মিথিলা। তার পরে পরিস্থিতি স্বাভাবিক হতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন দম্পতি। নতুন বছর কলকাতার রাস্তায় ঘোরার পরে তাই সোজা বেড়াতে চলে গিয়েছেন সিকিমে। বুধবার পাহাড় ঘেরা উপত্যকার মাঝ থেকে মিথিলা ও আয়রাকে নিয়ে ছবি পোস্ট করলেন সৃজিত।

সিকিমের রাংপো শহরে ওয়েসিস ক্যাফেতে বসে ছবি পোস্ট করেন পরিচালক। ক্যাপশনে লেখেন, "উইথ মাই লিটল ওমেন (আমার ছোট্ট মহিলাদের সঙ্গে)।"

কিছুদিন আগেই সৃজিত আরও একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, "গ্যাংটকে হট্টগোল।" ছবিতে দেখা যাচ্ছিল, পরিবার ও দলবল নিয়ে বিমানবন্দর থেকে যাত্রা শুরু করছেন পরিচালক।

প্রসঙ্গত, নতুন বছরে মেয়ে আয়রা ও স্ত্রী মিথিলাকে নিয়ে তিনি ঘুরতে গিয়েছিলেন পার্কস্ট্রিট। মিথিলা ও আয়রার সঙ্গে সেলফি তুলে তিনি লিখেছিলেন, " পার্কস্ট্রিট জমকালো, কাগোজে হেডিং। সব আমাদের জন্য।" অতএব বোঝাই যাচ্ছে পরিবারের সঙ্গে সুসময় কাটাচ্ছেন সৃজিত।

বুধবারই আরও একটি ভালো খবর দিয়েছেন পরিচালক। 'জাতিস্বর'- এর অনুকরণে হিন্দিতে ছবি বানাতে চলেছেন পরিচালক। তবে একেবারে বাংলা ছবিটি হিন্দিতে হবে, এমনটা নয়। হিন্দি ছবির নাম 'হ্যায় ইয়ে ভো অতিশ গালিব'। এই ছবির মূল চরিত্র অ্যান্টনি ফিরিঙ্গির জায়গায় থাকছেন মির্জা গালিব। এই ছবির জন্য ৯ টি গানের সুর দেবেন এ আর রহমান। চমক শুধু এখানেই নয়। এই ছবির জন্য গান লিখবেন গুলজার সাহাব।

Published by: Swaralipi Dasgupta
First published: January 6, 2021, 3:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर