Home /News /entertainment /
এবার বিজেপি-তে কি সোহিনী? মতামত নিজেই স্পষ্ট জানালেন অভিনেত্রী

এবার বিজেপি-তে কি সোহিনী? মতামত নিজেই স্পষ্ট জানালেন অভিনেত্রী

সম্প্রতি খবর চাউড় হয়, যে সোহিনী বুধবার বিকেল ৪টেয় বিজেপি-তে যোগ দেবেন। সরস্বতী পুজোর কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবির কমেন্টে অনেকেই অনেক রকম মন্তব্য করতে থাকেন।

  • Share this:

    #কলকাতা: এবারের বিধানসভা নির্বাচনে রাজনীতির ময়দানে বড় ভূমিকা পালন করছেন টলি পাড়ার অভিনেতারা। একের পর এক অভিনেতা যোগ দিচ্ছেন তৃণমূল-কংগ্রেস ও বিজেপি শিবিরে। আর এর মধ্যেই অভিনেত্রী সোহিনী সরকার সাফ জানিয়ে দিলেন, তিনি কোনও রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন না।

    টলিপাড়া ও রাজনৈতিক মহল জুড়ে প্রতি নিয়ত জল্পনা চলছে, কোন অভিনেতা কোন দলে যোগ দেবেন। এরকমই সম্প্রতি খবর চাউড় হয়, যে সোহিনী বুধবার বিকেল ৪টেয় বিজেপি-তে যোগ দেবেন। সরস্বতী পুজোর কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবির কমেন্টে অনেকেই অনেক রকম মন্তব্য করতে থাকেন।

    এর পরেই সোহিনী ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে সমস্ত জল্পনায় জল ঢালেন। তিনি বলেন, "আমার পেশা শুধু অভিনয় করা। সেই কারণেই আমায় কয়েকজন মানুষ চেনেন। রাজনীতির সঙ্গে জড়ানোর আমার কোনও ইচ্ছেই নেই। কোনও দিন কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলাম না। ফলে এই ভুয়ো খবরে এই কান দেবেন না। আমি জানি না কারা এই ভুয়ো খবর ছড়াচ্ছে এবং তাদের কী উদ্দেশ্য।"

    তবে অভিনয়ের সঙ্গে কতদিন জড়িয়ে থাকতে পারবেন, তা নিয়ে সন্দিহান সোহিনী। তিনি বলছেন, "অভিনয়ের পেশার জন্য আমায় মানুষ চেনে। কিন্তু সেটা আমি নিজের স্বার্থে কাজে লাগাতে চাই না। যদিও এই পেশার সঙ্গে কতদিন জড়িয়ে থাকতে পারব জানি না। অন্য কোনও পেশা বাছতে হবে কি না জানি না। যদিও আর কিছু পারি না। টুকটাক রান্না করতে পারি। এই মুহূর্তে রাজনৈতিক নেতারা যা খেল দেখাচ্ছেন এবং অভিনয় করছেন, তা দেখে মনে হচ্ছে আমরা খুবই তুচ্ছ। দেখে মনে হচ্ছে আমরা কিছুই পারি না। সিরিয়াল এ সিনেমার চিত্রনাট্যের চেয়েও তাঁদের স্ক্রিপ্ট অনেক বেশি মনোরঞ্জন করছে।"

    সবশেষে সোহিনী বলেন, "আমার নিজস্ব রাজনৈতিক মতামত আছে। আমি রাজনৈতিক ভাবে সচেতন মানুষ। কিন্তু আমি বিশ্বাস করি না মানুষের ভালো করতে গেলে কোনও রাজনৈতিক দলে যোগ দিতে হবে।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: BJP, Sohini Sarkar

    পরবর্তী খবর