Home /News /entertainment /
বিমা নিয়ে টানাপোড়েনে সমস্যা, বুধবার টলিপাড়ায় শুটিং শুরু হচ্ছে না

বিমা নিয়ে টানাপোড়েনে সমস্যা, বুধবার টলিপাড়ায় শুটিং শুরু হচ্ছে না

representative image

representative image

আর্টিস্ট'স ফোরামের তরফে দাবি করা হয়েছিল, স্বাস্থ্য বিমার নথি হাতে না পাওয়া পর্যন্ত আর্টিস্টদের সুরক্ষা বা বিমার দায়িত্ব নিক বিনোদন চ্যানেল ও টেলিভিশনের প্রযোজকরা। সেই দাবি মানতে নারাজ চ্যানেল ও ডব্লিউএটিপি ( West Bengal TV Producers WATP) ।

আরও পড়ুন...
  • Share this:

#কলকাতা: জট খুলছে আবার নতুন করে জট পাকাচ্ছে। টলিপাড়ায় ছবিটা এখন এরকমই। ঘটা করে ঘোষণার পরও বুধবার থেকে শুটিং শুরু নিয়ে ঘোর অনিশ্চয়তা। পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে, তাতে শ্যুটিং শুরু করা প্রায় অসম্ভব। সমাধানের রাস্তা বার করতে মঙ্গলবার রাতে জরুরি ভিত্তিতে টেকনিশিয়ানস স্টুডিওতে বৈঠকে বসেছিল ডব্লিউএটিপি, ফেডারেশন, আর্টিস্ট'স ফোরাম ও বিনোদন চ্যানেলের প্রতিনিধিরা। আর্টিস্ট'স ফোরামের তরফে দাবি করা হয়েছিল, স্বাস্থ্য বিমার নথি হাতে না পাওয়া পর্যন্ত আর্টিস্টদের সুরক্ষা বা বিমার দায়িত্ব নিক বিনোদন চ্যানেল ও টেলিভিশনের প্রযোজকরা। সেই দাবি মানতে নারাজ চ্যানেল ও ডব্লিউএটিপি ( West Bengal TV Producers WATP) ।

আর্টিস্ট'স ফোরামের কার্যকরী সভাপতি শঙ্কর চক্রবর্তী জানিয়েছেন, 'আমরা বলেছিলাম আমাদের শুটিং করতে কোনও বাধা নেই। কিন্তু এখনও বিমার নথি হাতে আসেনি। তাই আর্টিস্টদের সুরক্ষার কথা মাথায় রেখে আমরা চ্যানেল ও প্রযোজকদের অনুরোধ করেছিলাম, এই সময়ের মধ্যে কোনও অঘটন ঘটলে তার দায়িত্ত্ব যেন তাঁরা নেন, কিন্তু সেটা মানতে তাঁরা নারাজ। ' আর্টিস্ট'স ফোরামের সহ সম্পাদক দেবদূত ঘোষ জানিয়েছেন ' আমাদের প্রধান উদ্দ্যেশ্য আর্টিস্টদের সুরক্ষা নিশ্চিত করা । সেই কারণেই এই অনুরোধ।' আর্টিস্ট'স ফোরামের জয়েন্ট সেক্রেটারি শান্তিলাল মুখোপাধ্যায় জানিয়েছেন, 'আমরা শুটিং শুরু করার বিপক্ষে নই, কিন্তু আর্টিস্টদের সুরক্ষার কথাও আমাদের মাথায় রাখতে হবে। এই একটা জায়গাতেই জট আটকে আছে।' আর্টিস্ট'স ফোরামের কোষাধ্যক্ষ সোহন বন্দোপাধ্যায় জানিয়েছেন ' আমরা চাই চ্যানেল আমাদের এই অনুরোধ গুরুত্ব সহকারে বিবেচনা করুক' ।

ডব্লিউএটিপি-র প্রেসিডেন্ট শৈবাল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন ' আমরা এবং চ্যানেল শুটিং শুরু করতে প্রস্তুত ছিলাম। কিন্তু যে দাবি আর্টিস্ট'স ফোরাম করেছে, সেটা চ্যানেল বা আমাদের পক্ষে মানা সম্ভব নয়। আগামিকাল শ্যুটিং শুরু না হলে চ্যানেল অনির্দিষ্টকালের জন্য শ্যুটিং শুরু করা স্থগিত করে দিতে পারে।'

ডব্লিউএটিপি-র সদস্য রাজ চক্রবর্তী জানিয়েছেন ' আমরা তৈরি ছিলাম। আর্টিস্ট'স ফোরাম হঠাৎ বেঁকে বসায় শ্যুটিং শুরু করা যাচ্ছে না ।' যদিও ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাসে দাবি, 'সমাধান সূত্র বেরিয়ে আসবে। আমরা শুটিং শুরু করতে পার।' কিন্তু বাস্তব পরিস্থিতি বলছে, টলিপাড়ায় এই মুহূর্তে লাইট ক্যামেরা অ্যাকশন শুরু হওয়া অসম্ভব।

DEBAPRIYA DUTTA MAJUMDAR

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Tollygunj shooting stalled

পরবর্তী খবর