corona virus btn
corona virus btn
Loading

টলিটাউনের নতুন জুটি দেব-পাওলি ! দু'জনের মধ্যে অফস্ক্রিন কেমিস্ট্রি-টা ঠিক কেমন ?

টলিটাউনের নতুন জুটি দেব-পাওলি ! দু'জনের মধ্যে অফস্ক্রিন কেমিস্ট্রি-টা ঠিক কেমন ?

পর্দার বাইরে দেব-পাওলির কেমিস্ট্রি-টা ঠিক কেমন ?

  • Share this:

#কলকাতা: এরকমটা হবে তা হয়ত কেউই ভাবতে পারেননি। চাঁদু আর ফুলি তারা তো খুবই সামান্য... তাদের নিয়েই যে এতটা আলোচনা, তাও কি সম্ভব ছিল ? নিশ্চই  এত্তক্ষণে বুঝেই গিয়েছেন কাদের কথা হচ্ছে...। ঠিক ধরেছেন ! কথা হচ্ছে দেব এবং পাওলির। ঠিক চার সপ্তাহ আগে মুক্তি পেয়েছিল এই জুটির  প্রথম ছবি 'সাঁঝবাতি'।পরিচালনা করেছিলেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়।

 এই প্রথম জুটি বাঁধলেন দেব-পাওলি! দর্শকমহলে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসিত।  প্রথমটায় দেবকে নিয়ে পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের মনে কিছুটা হলেও  প্রশ্ন চিহ্ন ছিল। দেব কি পারবে চাঁদুর চরিত্র ফুটিয়ে তুলতে? তবে ধীরে ধীরে সংশয়ের কালো মেঘ সরে গিয়েছিল লীনার মন থেকে।কারণ এখানে তো দেব একা নন! সঙ্গে রয়েছেন পাওলিও। একটা নতুন ম্যাজিক তৈরি হল সেলুলয়েডে। এর আগে দেব এবং পাওলি অভিনীত 'আই লাভ ইউ'-তে ছিলেন পাওলি, তবে তার বোনের চরিত্রে। জুটি হিসেবে  এই প্রথম দেব-পাওলির আত্মপ্রকাশ।

জমজমাট 'সাঁঝবাতি'-র সাকসেস পার্টি। চার সপ্তাহ ঠাসা প্ৰেক্ষাগৃহের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিল 'টিম সাঁঝবাতি'। ভরা পার্টিতে একেবারে অন্য মুডে ধরা পড়লেন দেব- পাওলি। চোখে মুখে তৃপ্তির ছাপ, একে অন্যের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত। মনে করিয়ে দিল রানি মুখোপাধ্যায়-অভিষেক বচ্চন অভিনীত সুপারডুপার হিট ছবি 'বান্টি বাবলি'-র কথা।

কিন্তু দেব তো এখন শুধু অভিনেতা নন, পাশাপাশি সাংসদও । মানুষটা কি বদলে গিয়েছে ? উত্তরে পাওলি বললেন, '' "না না! দেব একেবারেই বদলায়নি। ও বরাবরই একেবারে অন্য ধরণের একজন মানুষ। একাধারে  সুপারষ্টার ,সাংসদ আবার প্রযোজকও...কিন্তু ওর সঙ্গে কাজ করতে গেলে পুরো বিষয়টা এত্ত সহজ হয়ে যায়, মনেই হয় না দেবের নামের পাশে এতগুলো ডেজিগনেশন আছে। এই ছবিতে কাজ করার পর এবং এতটা  সাফল্য পাওয়ার পর তো বলতেই হয় আমাদের জুটি দর্শক খুব ভালভাবে আ্যকসেপ্ট করেছেন।"

আর খোদ টলিউডের 'মহাদেব'-এর কী ভাবনা ? ''পাওলির থেকে অনেক কিছু শেখা যায়। প্যারালাল ছবি হোক বা আরবান ছবি...দক্ষ পারফরম্যান্সের ছাপ রেখে চলেছে। ওর সঙ্গে কাজ করা সত্যিই খুব ভাল অভিজ্ঞতা! আগে থেকে তো পরিচয় ছিলই, কিন্তু এখন খুব ভাল বন্ধু হয়ে গিয়েছি!''  হাসি মুখে জানালেন দেব।

এত সাফল্য পেল দেব-পাওলি জুটি, আগমিদিনে কবে ফের একসঙ্গে দেখা মিলবে ? প্রশ্ন শুনে চুপ দুজনেই, খালি ঠোঁটে ইতিবাচক হাসি।

Sreeparna Dasgupta

First published: January 17, 2020, 3:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर