ঋতুর্পণার নতুন চ‍্যালেঞ্জ? কী সেই চ‍্যালেঞ্জ? কী বলছেন ঋতু?

ঋতুর্পণার নতুন চ‍্যালেঞ্জ? কী সেই চ‍্যালেঞ্জ? কী বলছেন ঋতু?

কিছুদিন সিঙ্গাপুরে পরিবারে কাছে ছুটি কাটিয়ে আবার শহরে ফিরলেন ঋতু।বেশ তো সব ঠিকঠাকই চলছিল।

  • Share this:

SREEPARNA DASGUPTA

#কলকাতা: নিজের করিয়ারের পাশাপাশি নিজের সংসার নিয়ে বেশ ভালই ব‍্যস্ত থাকেন ঋতুপর্ণা। কিছুদিন সিঙ্গাপুরে পরিবারে কাছে ছুটি কাটিয়ে আবার শহরে ফিরলেন ঋতু।বেশ তো সব ঠিকঠাকই চলছিল। আবার কী ঘটে গেল? কেন হঠাৎ বলে বসলেন যে বিশাল একটা চ‍্যালেঞ্জ সাফল্যের সঙ্গে সম্পূর্ণ হল?

ঋতুর্পণা হলেন টলিপাড়ার দাপুটে অভিনেতা।তার কাছে কোনও কিছু চ‍্যালেঞ্জ হতে পারে সেটাই একটা বড় ব‍্যাপার। কিন্তু না এবারে ঋতুর্পণা বলেই ফেললেন তার কাছে খুব একটা বড় চ‍্যালেঞ্জ ছিল তার নতুন ছবি লাইম আ‍্যন লাইট। কেন? এত চ‍্যালেঞ্জের কী ছিল এই ছবিতে? ঋতুর্পণা বললেন , 'কম ছবিতে তো কাজ করলাম না কিন্তু পরিচালক রেশমি মিত্রের নতুন ছবি লাইম আ‍্যন লাইট তাঁর কাছে সত‍্যিই একটা বড় পরীক্ষা'।কারন এই ছবিতে ডবল রোলে দেখা গেছে ঋতুকে। আগে ডবল রোল করলেও একসঙ্গে দুটি চরিত্র কখনওই আসেনি পর্দায়।কিন্তু এই বারের ছবিতে অনেক বেশি খাটতে হয়েছে তাঁকে । কারন গল্পটাই তো সেরকম। একই রকম দেখতে দুজন মহিলা।একজন গ্ল‍্যামার আর সাকসেসের চূড়ায় আর অন‍্যজন একটু অন‍্যরকম।দাঁতে লাগানো ব্রেস,চোখে মোটা কাঁচের চশমা, তোতলা। তেলতেলে মাথার চুলগুলো পাটপাট করে দুদিকে বাঁধা।অভাবের সংসারে রোজগারের কথাও ভাবতে হয় তাঁকে।এই কম্পিটিশনের বাজারে তাঁর লড়াইটও অন‍্যদের থেকে অনেকটাই বেশি।

ঋতু জানালেন এরকমও হয়েছে যে একই দিনে বার বার পোশাক ও লুক বদল করে তাঁকে শট দিতে হয়েছে। একবার সুপারস্টার শ্রীময়ি তো আবার কখনও জুনিয়ার আর্টিস্ট অর্চনার লুকে ফিরতে হয়েছে তাঁকে।এটাও কি কম চ‍্যালেঞ্জ?

তবে এই ছবিতে রয়েছে একটা সোশাল মেসেজও।অর্চনা চরিত্রে যে প্রতিবন্ধকতা দেখানো হয়েছে তার থেকে আবার অনেক কিছু শিক্ষণীয়ও রয়েছে।জীবন যুদ্ধে কি করে সব বাঁধা কাটিয়ে স্বাভাবিকের থেকে আলাদা মানুষগুলো যুদ্ধে জয়ী হয়ে তাঁর দারুন উদাহরন এই ছবিতে পাওয়া যাবে।

First published: 05:21:25 PM Dec 10, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर