রাস্তায় গুন্ডাদের বেদম পেটালেন ঋতুপর্ণা! কোথায় ঘটল এমন ঘটনা?

রাস্তায় গুন্ডাদের বেদম পেটালেন ঋতুপর্ণা! কোথায় ঘটল এমন ঘটনা?
বর্ধমানের নেড়োদিঘিতে শুরু হয়েছে বর্ধমান উত্তর উৎসবে ঋতুপর্ণা সেনগুপ্ত

গুন্ডা পেটানোর গল্প ফাঁস করলেন বাংলা সিনেমার গ্ল্যামার কুইন

  • Share this:

#বর্ধমান: রাস্তায় গুন্ডাদের সামনে পড়ে বেদম মারধর করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্ধমানে গিয়ে সেকথা জানিয়েও দিলেন সবাইকে। শুধু তাই নয়, মিষ্টি হেসে দু-চোখে প্রেম ছড়ালেন টলিউডের ‘গ্ল্যামার গার্ল।’

বর্ধমানের নেড়োদিঘিতে শুরু হয়েছে বর্ধমান উত্তর উৎসব। শুক্রবার সেই উৎসবের উদ্বোধন করেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। ছিলেন প্রানীসম্পদ উন্নযন মন্ত্রী স্বপন দেবনাথ। তবে অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গানে কথায় আসর জমালেন তিনি।

সেখানেই মঞ্চ থেকে দর্শকদের সামনে গুন্ডা পেটানোর গল্প ফাঁস করলেন বাংলা সিনেমার গ্ল্যামার কুইন। জানালেন, সে কাজ তিনি করেছেন পুলিশের ভূমিকায় অভিনয় করে। জানালেন, বিদ্রোহিনী নামে একটি ছবি সম্প্রতি রিলিজ করেছে। সেই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সেখানেই এলাকার গুন্ডাদের খুঁজে খুঁজে বেদম পিটিয়েছেন তিনি। সেই ছবিটি দেখার ব্যাপারে দর্শকদের সম্মতি আদায় করে নেন অভিনেত্রী। বলেন, মহিলাদের এ ছবি অবশ্যই দেখতে হবে। কারন মহিলাদের প্রতিবাদই গল্পের মূল বিষয়।

এদিন খোলা চুলে লাল ও দুধে আলতা পোশাকে মঞ্চে আসেন ঋতুপর্ণা। তার ওপরে ছিল ঘিয়ে রঙের উত্তরীয়। তিনি গেয়ে ওঠেন, ‘হাসলে যে মিষ্টি করে, প্রেম ঝরে দু-চোখ ভরে।’ দর্শকদের অনুরোধে প্রাক্তন ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানটিও গেয়ে শোনান তিনি।

বর্ধমানে সাত দিন ধরে চলবে এই উৎসব। প্রতিদিনই থাকছে নানান সাংস্কৃতিক অনুষ্ঠান। উৎসব উপলক্ষে মেলাও বসেছে। ভিড় করছেন সাধারণ মানুষ৷

Saradindu Ghosh

First published: February 29, 2020, 3:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर