প্রকাশ পেল অনন্যা-রজতাভের ছবি দুই শালিকের লিরিক্যাল মিউজিক ভিডিও, দেখুন

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনন্যা চ্যাট্টোপাধ্যায় এবং রজতাভ দত্ত।

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনন্যা চ্যাট্টোপাধ্যায় এবং রজতাভ দত্ত।

  • Share this:

    #কলকাতা: পি সি চন্দ্র জুয়েলার্স পরিবেশিত, আইস মিডিয়া ল্যাব ক্রিয়েশন এর তত্ত্বাবধানে নির্মিত তমাল সেনের ছবি ইতিমধ্যেই দর্শক মহলে সমাদৃত হয়েছে। ছবির প্রযোজনায় দেবজিৎ সাহা ও অম্বরীশ মজুমদার। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনন্যা চ্যাট্টোপাধ্যায় এবং রজতাভ দত্ত। সঙ্গে দেখা গেছে অভ্রজিৎ চক্রবর্তী, তপতী মুন্সী প্রমুখদের। ছবির কাহিনী লিখেছেন অম্বরীশ স্বয়ং। সিনেমাটোগ্রাফার শুভদীপ দে। সম্পাদনা করেছেন সংলাপ ভৌমিক। ছবির সংগীত পরিচালনা করেছেন অনির্বাণ অজয় দাস। ছবিতে রীতিমত প্রশংসিত হয়েছে ছবির আবহ এবং ছবির শেষের দিকের গান। এবার সেই গানের লিরিক্যাল মিউজিক ভিডিও প্রকাশ হল আইস মিডিয়া ল্যাব এর ইউটিউবের পাতায়। গত ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল দুই শালিক। এবার সামনে এল বহু প্রতীক্ষিত এই ছোট ছবির গান "সঞ্চারীর" লিরিক্যাল মিউজিক ভিডিও। অনির্বাণ অজয় দাসের সুরে, গানটি গেয়েছেন মধুপর্ণা গঙ্গোপাধ্যায় ও দেবাশীষ সোম। ছবির মিউজিক ডিরেক্টর অনির্বাণ অজয় দাস এই গানের বিষয়ে জানালেন, "দুর্গা পুজোর সময় মুক্তি পেয়েছিল দুই শালিক। তার পর থেকে অসংখ্য পজেটিভ রিভিউ পেয়েছি আমরা। ছবির গানও আলাদা করে ভাল লেগেছে মানুষের। ছবির শেষের দিকে একটি গান ব্যবহার করেছিলাম আমরা। এই গানটা আলাদা করে ভাল লেগেছিল দর্শকদের। তারা গানটি আলাদা করে শুনতে চেয়েছিলেন। এটা আমার কাছে আলাদা করে খুব অনুপ্রেরণামূলক। মানুষের এই সব অনুরোধের কথা মাথায় রেখেই আমরা আইস মিডিয়া ল্যাব এর তরফ থেকে সিদ্ধান্ত নিই গানটির একটা লিরিক্যাল ভিডিও রিলিজ করার। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ভিডিও গান।

    সঞ্চারী গানটা আমার অন্যান্য কাজের থেকে অনেকটা আলাদা। যে অ্যারেঞ্জমেন্ট করা হয়েছে সেটা সম্পূর্ণ ভাবেই আলাদা। মধুপর্ণা এর আগে আমার সঙ্গে এখনই এসোনা এবং সাঁইয়া মিউজিকাল শর্ট এর ক্ষেত্রেও কাজ করেছে। তবে এবারের কম্পোজিশন একটু ওয়েস্টার্ন ঘেঁষা।

    রজতাভ দত্ত কে মাথায় রেখে একটা খুব ভিন্নধর্মী কণ্ঠ প্রয়োজন ছিল আমাদের। আমি অনেকের কথা ভাবছিলাম, তারপর মনে হল আমার হাতের কাছেই এমন কণ্ঠ আছে। আমার যিনি মিউজিক প্রোগ্রামিং করেন, বাবু দা মানে দেবাশীষ সোমই তো আছেন। উনি প্রোগ্রামিং করেন, সুর তৈরী করেন, আর আমরা দীর্ঘদিন এক সঙ্গে আমরা কাজ করেছি। ওনার কণ্ঠ আমার খুবই ভাল লাগে। উনি অসাধারণ একজন হুইসিলার। এই ভাবেই তৈরি হয়েছে "সঞ্চারীর" লিরিক্যাল মিউজিক ভিডিও৷

    Published by:Pooja Basu
    First published: