করোনার ভ্যাকসিন চাইছে ছোট্ট ইউভান, জানালেন বাবা রাজ চক্রবর্তী

করোনার ভ্যাকসিন চাইছে ছোট্ট ইউভান, জানালেন বাবা রাজ চক্রবর্তী

ইউভানের মনে দুঃখ । সে কথাই জানালেন বাবা রাজ চক্রবর্তী ।

ইউভানের মনে দুঃখ । সে কথাই জানালেন বাবা রাজ চক্রবর্তী ।

  • Share this:

    #কলকাতা: করোনা কালেই জন্ম হয়েছে তার । মাস চারেক বয়স হতে চলল রাজ-শুভশ্রীর নয়নের মণি ইউভান চক্রবর্তীর । জন্মানোর পর থেকেই তারকা সে । মিডিয়ার প্রধান আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে ‘রাজশ্রী’র প্রথম সন্তান ইউভান । অনেকে তো তাঁকে ‘টলিউডের তৈমুর’ নামও দিযে ফেলেছেন । ইউভান পৃথিবীতে আসার সঙ্গে সঙ্গে তাঁর নামে একাধিক পেজ খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় । ইউভান কী করছে, কী খাচ্ছে, কেমন ভাবে খেলছে, কেমন ভাবে হাসছে....সবটাই দেখতে হামলে পড়েন এই তারকা দম্পতির ভক্তরা ।

    তবে এতকিছুর পরেও ইউভানের মনে একটাই দুঃখ এই প্যানডেমিকের জন্য সে ঘরবন্দি । কবে যে কোভিডের ভ্যাকসিন আসবে, সেই আশাতেই এখন দিন গুণছে খুদে । কারণ বাড়িতে বসে বসে সে বোর হয়ে যাচ্ছে । আর বাইরে বেরনোরও উপায় নেই, কারণ তার মাপের মাস্কও বাজারে কিনতে পাওয়া যায় না ।

    তবে এ সব কথা নিজের মুখে বলেনি ইউভান । সে তো এখনও কথা বলতেই শেখেনি । কিন্তু ছেলের মনের কথা বাবা বুঝতে পারবে না, তাও কি হয়? রাজ কিন্তু ঠিকই বুঝতে পেরেছেন সে কথা । তাই শীতের সকালে ইউভানের মিষ্টি ছবিটি পোস্ট করে তিনি এমনই ক্যাপশন দিয়েছেন ।

    প্রসঙ্গত, ইউভানের জন্মের ঠিক আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী । রাজের বাবাও করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন পরিবারে নতুন সদস্য আশার ঠিক আগেই । রাজ এখন সম্পূর্ণ সুস্থ হয়ে গেলেও তিনি খুবই সাবধানী । তাই ছেলে’কে সচরাচর বাইরে বের করেন না কেয়ারিং মম-ড্যাড ।

    Published by:Simli Raha
    First published: