'যাঁরা ছেড়ে গিয়েছেন ভোট শেষ হলেই আবার ফিরে আসবেন', দাবি রাজ চক্রবর্তীর

'যাঁরা ছেড়ে গিয়েছেন ভোট শেষ হলেই আবার ফিরে আসবেন', দাবি রাজ চক্রবর্তীর

'যাঁরা ছেড়ে গিয়েছেন ভোট শেষ হলেই আবার ফিরে আসবেন', দাবি রাজ চক্রবর্তীর

তৃণমূল শিবিরে এবার প্রার্থী হিসেবে উঠে আসছে বিনোদন জগতের তারকাদের নাম। তাঁদের মধ্যে রয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া পরিচালক রাজ চক্রবর্তীর নামও।

  • Share this:

    #কলকাতা: প্রার্থী হিসেবে এবারের বিধানসভা নির্বাচনে কাদের দেখা যেতে পারে, তা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। তৃণমূল শিবিরে এবার প্রার্থী হিসেবে উঠে আসছে বিনোদন জগতের তারকাদের নাম। তাঁদের মধ্যে রয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া পরিচালক রাজ চক্রবর্তীর নামও।

    এই বিষয়ে রাজ বলেছেন, "আমি রাজনীতিতে যোগ দিয়েছি কারণ রাজনীতি আমার হৃদয়ে রয়েছে। আমি খুব কাছ থেকে দেখেছি যে গত ১০ বছর ধরে দিদি কীভাবে বাংলাকে আগলে রেখেছেন।"

    প্রার্থী হওয়া প্রসঙ্গে তিনি বলছেন, "টিকিট পেলে আমি নিশ্চয়ই লড়ব। বিনোদন জগতের তারকারা রাজনীতিতে যোগ দিচ্ছেন এই বিষয়টি সত্যিই ভালো। যারা বিজেপিতে যোগ দিয়েছেন তাঁরা তৃণমূলের খুব কাছের ছিলেন। দিদির থেকে তাঁরা সাহায্যও পেয়েছেন। নির্বাচনের পরে তাঁরা আবার বাধ্য় হবে তৃণমূলে ফিরতে।"

    প্রসঙ্গত আজ তৃণমূলের পক্ষ থেকে একটি ওয়ার্কশপের আয়োজন করা হয়। নির্বাচনী প্রচারে কে কী ভাবে কথা বলবেন সেই বিষয় নিয়েই আলোচনা হয় এই ওয়ার্কশপে। বিশেষ করে বিনোজন জগতের যে তারকারা যোগ দিয়েছেন তাঁদের জন্যই এই ওয়ার্কশপের আয়োজন করা হয়। ডেরেক ও ব্রায়ানের তত্ত্বাবধানে ওয়ার্কশপটি হয়।

    ক্লাসে যুক্তি দিয়ে বলা হয়েছে, কেন আয়ুষ্মান ভারতের চেয়ে স্বাস্থ্য সাথী ভালো, কেন রাজ্যের রাস্তা ভালো, কেন্দ্রের রাস্তার চেয়ে, বেটি বাঁচাও, বেটি পড়াও এর থেকে কেন কন্যাশ্রী ভালো। গত কয়েক বছরে রাজ্যে এই ধরনের একাধিক স্কিমে কত টাকা বরাদ্দ হয়েছে। এই ক্লাসেই বলা হয়েছে, সমাজের কোন শ্রেণির মানুষ এর সুবিধা পান, বিরোধীরা এই সমস্ত স্কিম সম্পর্কে যে সব অভিযোগ তুলছেন তার মোকাবিলা করতে হবে যাবতীয় তথ্য, পরিসংখ্যান দিয়েই।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর