corona virus btn
corona virus btn
Loading

ছেলের নাম ’যুবান’ নয়, সঠিক নাম লিখে সকলকে সোশ্যাল মিডিয়ায় কৃতজ্ঞতা জানালেন রাজ

ছেলের নাম ’যুবান’ নয়, সঠিক নাম লিখে সকলকে সোশ্যাল মিডিয়ায় কৃতজ্ঞতা জানালেন রাজ

বিয়ের দু’বছর পর লকডাউনের শুরুতে দু’জনে ঘোষণা করেন, খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য । গত শনিবার মা হয়েছেন শুভশ্রী ।

  • Share this:

#কলকাতা: সদ্যই বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী । গত শনিবার দুপুর নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর তারপরেই গোটা বিনোদন জগত তাঁদেরকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে । রাজশ্রী’র ভক্তরাও তাঁদের শুভ কামনা জানাতে ভোলেননি ।

সন্তান জন্মানোর কয়েক ঘণ্টার মধ্যেই শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করেন ৷ জানান, ছেলের নাম YuvaanChakraborty ৷ শুভশ্রী ছেলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, '' We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all ...।''

View this post on Instagram

We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all ... #YuvaanChakraborty

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

এরপর থেকেই সংবাদ মাধ্যমে নানা ধরণের খবর সম্প্রচারিত হতে থাকে । সেখানে রাজ-শুভশ্রীর ছেলের নাম লেখা হয় যুবান চক্রবর্তী । কিন্তু বাবা রাজ সোশ্যাল মিডিয়ায় নতুন একটি পোস্ট করে নিজেই ভুল সংশোধন করে দিলেন । জানালেন বাংলায় তাঁর রাজপুত্রের নাম ‘ইউভান’ ।

সোমবার রাজ সকলকে কৃতজ্ঞতা জানিয়ে একটি পোস্ট করেন । সেখানে, ছোট্ট ইউভানকে এত ভালবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি । সবাইকে আলাদা করে উত্তর দিয়ে উঠতে পারেননি বলে তিনি ক্ষমাপার্থী, সে কথাও স্বীকার করে নেন । পাশাপাশি, বহু প্রতীক্ষিত এই মুহূর্তকে নিজেদের হাতে পেয়ে তাঁরা যে কতটা আনন্দিত ও খুশি তাও লেখেন সদ্য বাবা রাজ চক্রবর্তী । শেষে আবারও ইউভানের জন্য সকলের কাছ থেকে ভালবাসা আর আশীর্বাদ চেয়ে নেন তিনি ।

রাজ-শুভশ্রীর বিয়ে হয় ২০১৮ সালে । বাওয়ালি রাজবাড়িতে বিরাট জাঁকজমক করে হয়েছিল সেই বিয়ে । বিয়ের দু’বছর পর লকডাউনের শুরুতে দু’জনে ঘোষণা করেন, খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য । গত শনিবার মা হয়েছেন শুভশ্রী ।

Published by: Simli Raha
First published: September 14, 2020, 2:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर