• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RAJ CHAKRABORTY AND SUBHASHREE GANGULY ARE ENJOYING A RIDE IN WEEKEND MORNING SR

অ্যাডভান্স প্রেগন্যান্সির মধ্যেই মন খুলে জমিয়ে নাচলেন শুভশ্রী, দেখুন সেই ভিডিও

স্ত্রী শুভশ্রী’কে নিয়ে ছবি তুললেন রাজ । সেই ছবিই পোস্ট করলেন তিনি ।

স্ত্রী শুভশ্রী’কে নিয়ে ছবি তুললেন রাজ । সেই ছবিই পোস্ট করলেন তিনি ।

  • Share this:

    #কলকাতা: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। সম্ভবত এই মাসেই নতুন সদস্য আসতে চলেছে চক্রবর্তী পরিবারে । মা হতে চলেছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় । নতুন অতিথির আগমনের অপেক্ষায় এখন দিন গুনছেন টলিউডের অন্যতম পাওয়ার কাপল । কিন্তু এর মধ্যে অনেক ঝড় বয়ে গিয়েছে রাজ-শুভশ্রীর জীবনে । শুভশ্রীর সাধের ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী । তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় । করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাজও সংক্রমিত হয়ে পড়েন । যদিও রাজকে হাসপাতালে ভর্তি হতে হয়নি । কিন্তু রাজের বাবার মৃত্যু হয় করোনায় । এখন রাজ সম্পূর্ণ সুস্থ । অন্ধকার সময় কাটিয়ে ফের লাইম লাইটে এলেন রাজ-শুভশ্রী । সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করলেন ।

    View this post on Instagram

    Very good morning, hv a great day

    A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

    স্ত্রী শুভশ্রী’কে নিয়ে একটু ঘুরতে বেরিয়েছিলেন রাজ । সেই ছবিই পোস্ট করলেন তিনি । গ্রে রঙা লং সাইড স্লিট ড্রেস পরেছিলেন শুভশ্রী । সঙ্গে মানানসই সানগ্লাস । পায়ে সাদা জুতো । সেই ছবি পোস্ট করে রাজ লিখলেন, ‘‘শুভ সকাল... দিনটা খুব ভাল যাক ।’’ সন্তান আসতে আর মাত্র কয়েকদিন বাকি । শুভশ্রীর চোখে-মুখে এখন প্রেগন্যান্সি গ্লো । বহুদিন পর বাড়ির বাইরে পা রেখে দু’জনেই বেশ খুশি ।

    প্রেগন্যান্সির গোটা সময়টাই দারুণ উপভোগ করছেন নায়িকা । শ্বশুরবাড়িতেই রয়েছেন তিনি । সকলের যত্নে দিন কাটছে । এই করোনা পরিস্থিতিতে, ঘরবন্দী অবস্থায় যতটা পারছেন নিজেকে খুশি রাখার চেষ্টা করছেন । তাই কখনও একটু ভুরতে বেরচ্ছেন, কখনও বা নেচে উঠছেন হাউজ পার্টিতে । সেই ভিডিও-ই ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

    সম্প্রতি জনপ্রিয় একটি রংয়ের বিজ্ঞাপনে মুখ দেখাতে দেখা গিয়েছে রাজ-শুভশ্রীকে । এই প্রথম কোনও বিজ্ঞাপনে তাঁদের দেখা যাবে কাপল হিসাবে ।

    Published by:Simli Raha
    First published: