corona virus btn
corona virus btn
Loading

অ্যাডভান্স প্রেগন্যান্সির মধ্যেই মন খুলে জমিয়ে নাচলেন শুভশ্রী, দেখুন সেই ভিডিও

অ্যাডভান্স প্রেগন্যান্সির মধ্যেই মন খুলে জমিয়ে নাচলেন শুভশ্রী, দেখুন সেই ভিডিও

স্ত্রী শুভশ্রী’কে নিয়ে ছবি তুললেন রাজ । সেই ছবিই পোস্ট করলেন তিনি ।

  • Share this:

#কলকাতা: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। সম্ভবত এই মাসেই নতুন সদস্য আসতে চলেছে চক্রবর্তী পরিবারে । মা হতে চলেছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় । নতুন অতিথির আগমনের অপেক্ষায় এখন দিন গুনছেন টলিউডের অন্যতম পাওয়ার কাপল । কিন্তু এর মধ্যে অনেক ঝড় বয়ে গিয়েছে রাজ-শুভশ্রীর জীবনে । শুভশ্রীর সাধের ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী । তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় । করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাজও সংক্রমিত হয়ে পড়েন । যদিও রাজকে হাসপাতালে ভর্তি হতে হয়নি । কিন্তু রাজের বাবার মৃত্যু হয় করোনায় । এখন রাজ সম্পূর্ণ সুস্থ । অন্ধকার সময় কাটিয়ে ফের লাইম লাইটে এলেন রাজ-শুভশ্রী । সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করলেন ।

View this post on Instagram

Very good morning, hv a great day

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

স্ত্রী শুভশ্রী’কে নিয়ে একটু ঘুরতে বেরিয়েছিলেন রাজ । সেই ছবিই পোস্ট করলেন তিনি । গ্রে রঙা লং সাইড স্লিট ড্রেস পরেছিলেন শুভশ্রী । সঙ্গে মানানসই সানগ্লাস । পায়ে সাদা জুতো । সেই ছবি পোস্ট করে রাজ লিখলেন, ‘‘শুভ সকাল... দিনটা খুব ভাল যাক ।’’ সন্তান আসতে আর মাত্র কয়েকদিন বাকি । শুভশ্রীর চোখে-মুখে এখন প্রেগন্যান্সি গ্লো । বহুদিন পর বাড়ির বাইরে পা রেখে দু’জনেই বেশ খুশি ।

প্রেগন্যান্সির গোটা সময়টাই দারুণ উপভোগ করছেন নায়িকা । শ্বশুরবাড়িতেই রয়েছেন তিনি । সকলের যত্নে দিন কাটছে । এই করোনা পরিস্থিতিতে, ঘরবন্দী অবস্থায় যতটা পারছেন নিজেকে খুশি রাখার চেষ্টা করছেন । তাই কখনও একটু ভুরতে বেরচ্ছেন, কখনও বা নেচে উঠছেন হাউজ পার্টিতে । সেই ভিডিও-ই ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি জনপ্রিয় একটি রংয়ের বিজ্ঞাপনে মুখ দেখাতে দেখা গিয়েছে রাজ-শুভশ্রীকে । এই প্রথম কোনও বিজ্ঞাপনে তাঁদের দেখা যাবে কাপল হিসাবে ।

Published by: Simli Raha
First published: September 12, 2020, 3:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर