corona virus btn
corona virus btn
Loading

৪৪তম জন্মদিন টোটা রায় চৌধুরীর! অভিনেতাকে 'আমাদের ফেলুদা' বললেন মিথিলা !

৪৪তম জন্মদিন টোটা রায় চৌধুরীর! অভিনেতাকে 'আমাদের ফেলুদা' বললেন মিথিলা !
photo source twitter

সত্যজিৎ রায়ের 'ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' এই দু'টি গল্পকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে এই সিরিজ।

  • Share this:

#কলকাতা: টোটা রায় চৌধুরীর আজ জন্মদিন। টোটা টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। পরিচালক প্রভাত রায়ের ছবি 'দুরন্ত প্রেম' দিয়েই টলিউডে কাজ শুরু তাঁর। তবে শুধু প্রভাত রায় নয় অরিন্দম শীল ঋতুপর্ণ ঘোষ, সৃজিত মুখোপাধ্যায় সকলের ছবিতেই চুটিয়ে কাজ করেছেন তিনি। এখনও করছেন। ঋতুপর্ণ ঘোষের 'চোখের বালি', 'সানগ্লাস'-এ তাঁর অভিনয় অনবদ্য। যদিও 'সানগ্লাস' সিনেমাহলে মুক্তি পাইনি। এই ছবিটি ঋতুপর্ণ ঘোষেরও একটি অসাধারণ ছবি।

আজ টোটার ৪৪তম জন্মদিনে শুভেচ্ছা জানালেন সৃজিত পত্নী মিথিলা। মিথিলা লকডাউনের আগে থেকেই বাংলাদেশে আটকে। সেখানে থেকেই নিজে একটি র্শটফিল্ম তৈরিও করে ফেলেছেন। অভিনয়ও করেছেন। তবে টোটা তাঁর জীবনে একটু অন্যভাবেই জড়িয়ে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ 'ফেলুদা ফেরত'-এ ফেলুদার চরিত্রে অভিনয় করছেন টোটা। এটাই টোটার অভিনীত প্রথম ফেলুদা চরিত্র।

'ফেলুদা ফেরত' দু'টি গল্পের ওপর তৈরি হয়েছে। সত্যজিৎ রায়ের 'ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' এই দু'টি গল্পকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে এই সিরিজ। যেখানে ফেলুদা হয়েছেন টোটা রায় চৌধুরী। তাই আজ তাঁর জন্মদিনে 'ফেলুদা ফেরত'-এর গোটা টিমের ছবি শেয়ার করলেন মিথিলা। তিনি ট্যুইটারে লিখলেন, "শুভ জন্মদিন আমাদের ফেলুদা।'

Published by: Piya Banerjee
First published: July 9, 2020, 7:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर