corona virus btn
corona virus btn
Loading

মডেল সনিকা সিংয়ের মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দিল আদালত

মডেল সনিকা সিংয়ের মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দিল আদালত

২০১৭ সালে একটি ভয়াবহ গাড়ি দূর্ঘটনায় মৃত্যু হয়েছিল সনিকার । বিক্রমই গাড়িটি চালাচ্ছিলেন । ঘটনাস্থলেই মৃত্যু হয় সনিকার ।

  • Share this:

#কলকাতা: মডেল সনিকা সিং চৌহানেরর মৃত্যু মামলায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দিল আলিপুর আদালত । বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগে চার্জ গঠনের নির্দেশ দেওয়া হয়েছে । ৩০৪-এর পার্ট ২-তে চার্জ গঠন হবে । তবে সনিকার পরিবারের অভিযোগ এ দিন খারিজ করে দেয় আদালত । খুনের অভিযোগে চার্জ গঠনের আর্জি জানিয়েছিল সনিকার পরিবার । সেই আবেদন খারিজ করে দেন ষষ্ঠ অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক ।

২০১৭ সালে একটি ভয়াবহ গাড়ি দূর্ঘটনায় মৃত্যু হয়েছিল সনিকার । ২৯ এপ্রিল ভোর রাতে রাসবিহারীর কাছে প্রচণ্ড গতিতে রাস্তার বাঁক ঘুরতে গিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা খায় গাড়িটি । বিক্রমই গাড়িটি চালাচ্ছিলেন । ঘটনাস্থলেই মৃত্যু হয় সনিকার । পরে নানা তথ্য উঠে আসে । মদ্যপ অবস্থায় বিক্রম গাড়ি চালাচ্ছিলেন কিনা, সিট বেল্ট বেঁধেছিলেন কিনা... এমন নানা প্রশ্ন উঠে আসে । ঘটানর প্রায় ২ মাস পর গ্রেফতার করা হয়। বিক্রমকে । যদিও তিনি জামিন পেয়ে যান । এরপর অবশেষে সাড়ে তিন বছর পর অভিনেতার বিরুদ্ধে চার্জ শিট গঠন করা হল ।

Published by: Simli Raha
First published: September 15, 2020, 6:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर