টেলিভিশনে ঋষি কৌশিকের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন পার্নো মিত্র

টেলিভিশনে ঋষি কৌশিকের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন পার্নো মিত্র
photo source collected

প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। পার্নোর সঙ্গে এই সিরিয়ালে নায়কের চরিত্রে রয়েছেন ঋষি কৌশিক।

  • Share this:

#কলকাতা: পার্নো মিত্র। বাংলা সিনেমার জনপ্রিয় নাম। পার্নো একের পর এক ভাল ছবিতে কাজ করে নিজের জাত চিনিয়েছেন। অঞ্জন দত্তর 'রঞ্জনা আমি আর আসবো না' ছবিতে তাঁর অভিনয় আলাদা মর্যাদা পেয়েছিল। কিংবা কৌশিক গাঙ্গুলির ছবি 'অপুর পাঁচালী'তেও তাঁর অভিনয় চোখে পড়ার মতো। এছাড়াও পার্নোর ঝুলিতে রয়েছে বেশ ভাল ভাল ছবি।

Capture

টিভি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন পার্নো। কিন্তু একটি সিরিয়ালে কাজ করার পরই পার্নো আর সিরিয়াল করেননি। একের পর এক ভাল ছবিতে কাজ করেছেন। কিছুদিন আগে পার্নো মিত্র একটি রাজনৈতিক দলে যোগদান করেন। বেশ কয়েক দিন ধরেই দেখা যাচ্ছে পার্নোর হাতে তেমন কোনও ছবি নেই। অবশেষে এই অভিনেত্রী আবার টেলিভিশনে কাজ শুরু করলেন। প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। পার্নোর সঙ্গে এই সিরিয়ালে নায়কের চরিত্রে রয়েছেন ঋষি কৌশিক। স্টার জলসায় দেখানো হবে এই সিরিয়াল নাম 'কোড়া পাখি'। গ্রামের মেয়ে হতে চায় কাগজের নামি সাংবাদিক। এই গ্রামেই আসেন ঋষি কৌশিক। দেখা হয় দুজনের। অনেকটা বাহামণির মতো মনে হচ্ছে গল্পের শুরুটা। তবে আমনের চরিত্রে পার্নোকে বেশ মানিয়েছে।

View this post on Instagram

এই প্রথমবার ঋষি কৌশিক আর পার্ণো মিত্র জুটি বাঁধল শুধুমাত্র আপনাদের জন‍্য । আসছে, নতুন ধারাবাহিক 'কোড়া পাখি' production : Magic moments (LG) দেখুন #KoraPakhi | 13th জানুয়ারি থেকে সোম - শুক্র 9:00 PM #StarJalsha #স্টারজলসা @parnomittra @rishikaushik13

A post shared by Tellybuzz_Kolkata ✪ (@tellybuzzz) on

First published: 01:54:39 AM Dec 21, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर