করোনা টিকাকরণ নিয়ে মোদির প্রশংসায় পঞ্চমুখ পায়েল! কী টুইট করলেন অভিনেত্রী

করোনা টিকাকরণ নিয়ে মোদির প্রশংসায় পঞ্চমুখ পায়েল! কী টুইট করলেন অভিনেত্রী

করোনা টিকাকরণ নিয়ে মোদির প্রশংসায় পঞ্চমুখ পায়েল!

করোনা মোকাবিলায়ে নরেন্দ্র মোদি সরকারের প্রশংসা করলেন অভিনেত্রী। দাবি করলেন, নেতৃত্বে মোদি রয়েছেন বলেই দেশের মানুষ এত সহজে করোনার টিকা পাচ্ছেন।

  • Share this:

    #কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়ে টুইট করলেন অভিনেত্রী পায়েল সরকার। সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। তার পরেই একের পর এক টুইট করে খবরে উঠে আসছেন তিনি। করোনা মোকাবিলায়ে নরেন্দ্র মোদি সরকারের প্রশংসা করলেন অভিনেত্রী। দাবি করলেন, নেতৃত্বে মোদি রয়েছেন বলেই দেশের মানুষ এত সহজে করোনার টিকা পাচ্ছেন।

    একদিকে দেশের বেসরকারি হাসপাতালগুলিত মাত্র আড়াইশো টাকাতেই মিলবে করোনার টিকা। অন্যদিকে সরকারি হাসপাতালে বিনামূল্যে টিকা দেওয়া হতে পারে বলেও জানা যাচ্ছে। এই বিষয়ে পায়েল টুইট করেন, "নরেন্দ্র মোদির নেতৃত্বে চলা সরকার মানুষের খেয়াল রাখে। বেসরকারি হাসপাতালে করোনা টিকার দাম কমিয়ে ২৫০টাকা করা হয়েছে এবং সরকারি হাসপাতালে বিনামূল্যে দেওয়া হবে টিকা।"

    সঙ্গে ভারতের প্রত্যেকটি মানুষকে টিকা নেওয়ার বার্তাও দিয়েছেন পায়েল। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার হেস্টিংসের নির্বাচনী কার্যালয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতেই পদ্ম শিবিরে যোগ দেন তিনি। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর হাতে বিজেপির পতাকা তুলে দেন।

    যোগ দেওয়ার পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে টুইটও করেন পায়েল। বৃহস্পতিবার পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ই-স্কুটিতে করে রাস্তায় নামেন স্বয়ং মুখ্যমন্ত্রী। প্রথমে মন্ত্রী ফিরহাদ হাকিমের স্কুটির পিছনে চড়ে প্রতিবাদ করতে দেখা যায় তাঁকে।কিন্তু পরে নিজেই স্কুটি চালাতে শুরু করেন। মাথায় হেলমেট পরে বসে পড়েন সিটে। ফিরহাদ সহ অন্যান্যরা তাঁকে স্কুটি চালানোর সময়ে সহযোগিতা করেন।

    এই বিষয়টিকে কেন্দ্র করেই নিজের একটি ছবি পোস্ট করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন পায়েল।সেই ছবিতে দেখা যাচ্ছে, পায়েল স্কুটি চালাচ্ছেন। অভিনেত্রী ছবিটির ক্যাপশনে লেখেন, "বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে। #AatmanirbharBharat"

    উল্লেখ্য এবারের নির্বাচনে টলিপাড়ার তারকারা যে এক বিশেষ ভূমিকা নেবে তা বোঝাই যাচ্ছে। তৃণমূলে যেমন একের পর এক তারকা যোগ দিয়েছেন। তেমনই গেরুয়া শিবিরেও এখন তারকার ঢল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0