corona virus btn
corona virus btn
Loading

পরমব্রত চট্টোপাধ্যায়-কোয়েল মল্লিকের 'অফস্ক্রিন' খুঁনসুটি

পরমব্রত চট্টোপাধ্যায়-কোয়েল মল্লিকের 'অফস্ক্রিন' খুঁনসুটি
a scene from bengali movie hemlock society

‘হেমলক সোসাইটি’, ‘হাইওয়ে’-র বেশ কিছু দিন পর একসঙ্গে কাজ করলেন দুই তারকা

  • Share this:
ARUNIMA DEY
#কলকাতা: 'সাগরদ্বীপে যকের ধন'... সায়ন্তন ঘোষালের এই ছবির হাত ধরে পর্দায় আবার একসঙ্গে পরমব্রত-কোয়েল। ‘হেমলক সোসাইটি’, ‘হাইওয়ে’-র পর বেশ কিছু দিন পর কাজ করলেন এই দুই তারকা। পরমব্রত চট্টোপাধ্যায়কে আপাত দেখলে বেশ গম্ভীর একজন মনে হতে পারে। তবে আদৌ বিষয়টা তেমন নয়। ছবিতে রয়ছেন গৌরব চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, রজতাভ দত্ত। বোঝাই যাচ্ছে বেশ 'মেল হেভি' একটা কাস্ট... একা বেচারী কোয়েল।
কাজের ফাঁকে সব ক’টা পুরুষ মিলে তাঁকে নিয়ে বেশ হাসি-ঠাট্টা করেছেন। প্রযোজকের স্ত্রী হলে কী হবে? পিছনে লাগার একটাও সুযোগ ছাড়েননি পরমব্রত চট্টোপাধ্যায়। কখনও তাঁর কঠিন ইংরেজি শব্দের ব্যাবহার আবার কখনও অনর্গল কথা বলতে পারার ক্ষমতা। পরমব্রত হাল ছাড়েননি। শ্যুটিং থেকে প্রমোশন মিশন... কোয়েল একেবারে 'অন'।
কোয়েলও কিছু কম যান না। পরমব্রত-র একেবারে গোপন দুষ্টুমির কথা ফাঁস করে দিলেন নায়িকা। ছবিতে অ্যাডোলিনা নামে একটি বাচ্চা মেয়ে রয়েছে। কোয়েলের সঙ্গে বেশি দৃশ্যে অভিনয় করেছে সে। ট্রেলারেও রয়েছে অ্যাডোলিনা। মেয়েটি খুবই ছোট। এতক্ষণ শ্যুটিং, আউটডোরের ধকল...সে সব তো রয়েছে। মন ভোলানোর জন্য অ্যাডোলিনার মা নাকি প্রতিদিনই ভাল ভাল সব খাবার বাক্স-বন্দি করে তাঁর সঙ্গে পাঠাতেন মেয়ের জন্য। শ্যুটিং-এর ফাঁকে অ্যাডোলিনার সঙ্গে গল্প করতেন পরমব্রত... 'আহা কী মিষ্টি মেয়ে, বোর হচ্ছে হয়তো একটু গল্প করি'... কিন্তু পরমের মনে নাকি এমন কোনও সৎ উদ্দেশ্য ছিল না। নায়কের চোখ ছিল ওর টিফিন বক্সের দিকে।
 অ্যাডোলিনাও ভারী মিষ্টি মেয়ে, খাবার আগে রোজ জিজ্ঞেস করতো ‘‘তোমরা কী কেউ খাবে’’। এই প্রস্তাবের অপেক্ষায় নাকি থাকতেন পরমব্রত। কোয়েলের কথায়, অ্যাডোলিনার টিফিন অ্যাডোলিনার চেয়ে পরমব্রতই বেশি খেয়েছন।
এই দুই অভিনেতা হাসি-ঠাট্টার পাশে কাজটাও করেছেন বেশ মন দিয়ে। অভিনেতা হিসেবে সময়ের সঙ্গে দু’জনেই অনেক পরিণত হয়েছেন, এমনটাই বললেন পরমব্রত-কোয়েল। পরমব্রত পরিচালিত আগামী ছবি ‘বনি’-তে কাজ করেছেন কোয়েল। পরিচালক হিসেবে পরমব্রতকে অনেকটাই এগিয়ে রাখবেন নায়িকা। ​

First published: December 7, 2019, 7:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर