corona virus btn
corona virus btn
Loading

TikTok-এ নয়, এবার Reel-এ নাচের ভিডিও শেয়ার করলেন নুসরত ! দেখুন ভিডিও

TikTok-এ নয়, এবার Reel-এ নাচের ভিডিও শেয়ার করলেন নুসরত ! দেখুন ভিডিও
photo source Instagram

এই ভিডিওতে তাঁকে নাচ করতে দেখা গেছে 'নেয়নো বালে নে' গানের সঙ্গে।

  • Share this:

#কলকাতা: নুসরত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই। সেই সঙ্গে তিনি একজন সাংসদ। নুসরত অভিনয় ও নিজের সাংসদ পদের দায়িত্ব দক্ষতার সঙ্গে সামলান। লকডাউনের সময়েও তাঁকে দেখা গিয়েছে মানুষের জন্য কাজ করতে। কখনও ঘরে বসে, আবার কখনও মাঠে নেমেও কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। নতুন সিনেমার শ্যুটিংও শুরু করেছেন তিনি। এই নতুন ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে মিমি চক্রবর্তীকেও। নুসরত ও মিমি দু'জনেই খুব ভাল বন্ধু।

ভারতে ব্যান করা হয়েছে টিকটক। নুসরত টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন। তাঁর যেকোনও ভিডিও কয়েক লক্ষ লাইক পেত। কিন্তু টিকটক বন্ধ হওয়ার নুসরত সামান্য ক্ষুব্ধই হয়েছিলেন। তবে চিন্তার কিছু নেই টিকটকের জায়গা নিতে চলে এসেছে Reel। এখানে টলি থেকে বলি সেলেবরা নতুন করে নিজেদের ভিডিও আপলোড করছেন। নুসরতও এই পথেই হাঁটলেন।

View this post on Instagram

#throwback to Good Times #dance #love #art

A post shared by Nusrat (@nusratchirps) on

এর আগেই মিমি চক্রবর্তীকে রিলে ভিডিও আপলোড করতে দেখা গিয়েছিল। এবার Reel-এ ভিডিও আপলোড করলেন নুসরত। নিজের একটি পুরনো নাচের ভিডিওকে তিনি এখানে আপলোড করেছেন। এই ভিডিওতে তাঁকে নাচ করতে দেখা গেছে 'নেয়নো বালে নে' গানের সঙ্গে। তাঁর ফ্যানেরা এই ভিডিও দেখে ফের প্রশংসা শুরু করেছেন। ইতিমধ্যে কয়েক হাজার ভিউ ছাড়িয়েছে।

Published by: Piya Banerjee
First published: July 15, 2020, 12:31 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर