'নির্লজ্জের মতো মেরুকরণ করছে'! গেরুয়া শিবিরকে ফের কড়া ভাষায় আক্রমণ নুসরতের

গেরুয়া শিবিরকে ফের কড়া ভাষায় আক্রমণ নুসরতের

সোশ্যাল মিডিয়ায় বিজেপি শিবিরকে একহাত নিলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। বিজেপি নেতা অমিত মালভিয়ার একটি টুইট শেয়ার করে তীব্র নিন্দা করেন অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: আবার সোশ্যাল মিডিয়ায় বিজেপি শিবিরকে একহাত নিলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। বিজেপি নেতা অমিত মালভিয়ার একটি টুইট শেয়ার করে তীব্র নিন্দা করেন অভিনেত্রী। এদিন এক সংবাদমাধ্যমের প্রতিবেদন শেয়ার করে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছিলেন অমিত।

    সেই প্রতিবেদনের দাবি, ভোটের আগেই নাকি ফুরফুরা শরীফের জন্য ২.৬২ কোটি টাকা দিয়েছেন। সেই প্রতিবেদন শেয়ার করে ক্যাপশনে অমিত মালভিয়া লেখেন, "মমতা বন্দ্যোপাধ্যায় ২.৬০ কোটি টাকা দিলেন ফুরফুরা শরীফের জন্য। কিন্তু বাংলার হিন্দু মন্দিরের জন্য তাঁর কোনও ভালোবাসা নেই। বেশিরভাগ মন্দিরই জরাজীর্ণ অবস্থায় পড়ে।"

    এই টুইটের প্রসঙ্গেই চরম নিন্দা করেছেন নুসরত। পোস্টটি রিটুইট করে নুসরত লিখেছেন, "যে রাজনৈতিক দল একতা ও শান্তি সম্পর্কে কিছু বোঝে না তারা নির্লজ্জের মতো মেরুকরণ করছে। অমিত মালভিয়া ভালো কাজ করার জন্য মিছিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পিছনে সমস্ত ধর্ম, জাতি, গোষ্ঠী ও লিঙ্গের মানুষ হাঁটেন। আপনার ঘৃণার রাজনীতিকে নিয়ন্ত্রণে আনার পরামর্শ দেব।"

    প্রসঙ্গত, বিভিন্ন প্রসঙ্গে গেরুয়া শিবিরকে টুইটারে একের পর এক নিশানায় বিঁধছেন নুসরত জাহান। উত্তরপ্রদেশে মহিলাদের উপর ক্রমশ বেড়ে চলা হিংসা নিয়ে যোগীকে একহাত নিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানও।

    তিনি প্রশ্ন করেছেন, কেন নিজের রাজ্যে মহিলাদের সুরক্ষা দিতে অপারগ যোগীর বিজেপি সরকার? সেখানে এই পরিস্থিতিতে বাংলায় এসে ভোট প্রচার করছেন তিনি? তিনি ট্যুইটে লিখেছেন, "শকিং! বিজেপি শাসিত উত্তরপ্রদেশ কী করছে তা বর্ণনা করতে পারছি না! কেন যোগী আদিত্যনাথ ওই পরিবারের সুরক্ষাকে গুরুত্ব দিলেন না? বিজেপির কাছে কি বাংলার ভোট এর চেয়েও বেশি গুরুত্বপূর্ণ?"

    Published by:Swaralipi Dasgupta
    First published: