Home /News /entertainment /
ফ্রাইং প্যান হাতে নিয়ে নুসরতের দিকে তেড়ে যাচ্ছেন নিখিল, হুমকি দিচ্ছেন! ভাইরাল ভিডিও

ফ্রাইং প্যান হাতে নিয়ে নুসরতের দিকে তেড়ে যাচ্ছেন নিখিল, হুমকি দিচ্ছেন! ভাইরাল ভিডিও

সম্প্রতি নিখিলকে দেখা গেল নুসরতের দিকে ফ্রাইং প্যান হাতে নিয়ে ছুটে আসতে । তাঁকে হুমকিও দিতে শোনা যায় ।

  • Share this:

    #কলকাতা: হঠাৎ কী হল নুসরত-নিখিলের? বিয়ের বছর ঘুরে গিয়েছে । দম্পতির মধ্যে মাখোমাখো প্রেম এখনও আগের মতোই সতেজ রয়েছে । কিন্তু সাম্প্রতিক ভিডিওটি দেখলে ভক্তদের চোখ কপালে উঠতে বাধ্য ।

    টলিউড নায়িকা-সাংসদ নুসরত জাহানের সঙ্গে বছর দুয়েক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কলকাতার প্রতিষ্ঠিত বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন । পেশার পাশাপাশি সংসারও ভালই সামলাচ্ছেন নুসরত । রোম্যান্সে ভরপুর এই সেলেব দম্পতি যেন একে অপরকে চোখে হারান । কিন্তু সম্প্রতি নিখিলকে দেখা গেল নুসরতের দিকে ফ্রাইং প্যান হাতে নিয়ে ছুটে আসতে । তাঁকে হুমকিও দিতে শোনা যায় ।

    আসলে ঘটনাটা তেমন গুরুতর নয় । নুসরত জাহানের ফ্যান পেজ থেকে একটি মজার ভিডিও পোস্ট করা হয়েছে। আর সেখানে দু’জনেই মজার ছলে গোটা বিষয়টি অভিনয় করেছেন । দেখা গিয়েছে, নুসরতের দরজার সামনে ফ্রাইং প্যান নিয়ে দাঁড়িয়ে নিখিল তাঁকে ঘর থেকে বেরতে বলছেন । এমনকি সবকিছুর একটা সীমা থাকে, এমন কথাও বলতে শোনা গিয়েছে তাঁকে । কিন্তু সে মুহূর্তে নুসরত দরজা খুলে বাইরে এলেন, তখনই নিখিলের অবস্থা হল দেখার মতো । ‘তুম যো আয়ে জিন্দেগী মে’ গানটি গাইতে শুরু করেন নিখিল। আর এই মিষ্টি ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায় ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Nikhil Jain, Nusrat Jahan

    পরবর্তী খবর