গা ভর্তি গয়না পরে শ্বশুরবাড়ির সকলের জন্য চা বানালেন তৃণা, পরিবেশনও করলেন নিজ-হাতে

গা ভর্তি গয়না পরে শ্বশুরবাড়ির সকলের জন্য চা বানালেন তৃণা, পরিবেশনও করলেন নিজ-হাতে
শ্বশুরবাড়িতে গেলেন তৃণা । ছবি- ইনস্টাগ্রাম ।

পরের দিন নতুন বৌ আসে শ্বশুরবাড়ি । নতুন বাড়িতেও শ্বশুর-শাশুড়ির নয়নের মণি বৌমা তৃণা । বরকনে’কে দেখা যায় গুরুজনদের কোলে বসতে ।

  • Share this:

    #কলকাতা: ১১ বছরের অপেক্ষার পর অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। অগ্নিসাক্ষী করে সাত পাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। ৪ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার একটি ক্লাবে বসেছিল জমকালো বিয়ের আসর। হৈচৈ, নাচাগানা, কব্জি ডুবিয়ে খাওয়া, চোখ ধাঁধানো সাজ, ডেকরেশন, মুখ্যমন্ত্রীর উপস্থিতি, টাকা ওড়ানো, বিনোদনের রসদ....কোনওটাই কম ছিল না । চলতি মরশুমে একটা বিয়ে দেখল বটে কলকাতা ।

    ‘কৃষ্ণকলি’র নিখিল আর ‘খড়কুটো’র গুনগুন.... দু’জনেই দর্শকদের কাছে চরম জনপ্রিয় নায়ক-নায়িকা । রিল লাইফ ছেড়ে এ বার রিয়েল লাইফে বিয়ে তাঁদের । বিলাসব্যসন, অভিনবত্ব, আয়োজন-আপ্যায়নে কোথাও কোনও কমতি ছিল না । সব মিলিয়ে কনকনে শীতের রাতও জমে গেল তারকা সমারহ আর জাঁকজমকে ।

    বহুদিন আগে থেকেই নিখিল-তৃণার বিয়ের খবর আসছিল সোশ্যাল মিডিয়ায় । এরইমধ্যে তাঁদের আশীর্বাদ, আইবুড়োভাত, ব্যাচেলর্স পার্টি, এনগেজমেন্ট, কেক কাটিং সব কিছুর ছবি আর ভিডিও আসতে থাকে সামাজিক মাধ্যমে । যা রীতিমতো ভাইরাল হয় । নেটিজেনরা তাঁদের ভালবেসে নাম দেন ‘ত্রিনীল’। তাঁদের ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় নিমেষে ।


    অবশেষে এক হল তাঁদের চার হাত । জমজমাট মেহন্দি, সঙ্গীত, হলদির অনুষ্ঠান সকলেরই নজর কেড়ে নিয়েছিল । এরপর সন্ধে হতেই জলপথে বরের বিয়ে করতে আসা, মুখ্যমন্ত্রীর আগমণ, রাশি রাশি ফুলে সেজে ওঠা বিয়ের মণ্ডপ, কনের বাঙালি সাজ, তারকাদের হাট, সাত পাক, মালা বদলের খুনসুটি, শুভদৃষ্টির রোমাঞ্চ, সিঁদুর দানের পূর্ণতা....সবটাই ভেসে আসে সোশ্যাল মিডিয়ায় । বিয়ের পর বাসর রাতে বরকনের যৌথ গানও ভাইরাল হয় ।

    পরের দিন নতুন বৌ আসে শ্বশুরবাড়ি । নতুন বাড়িতেও শ্বশুর-শাশুড়ির নয়নের মণি বৌমা তৃণা । বরকনে’কে দেখা যায় গুরুজনদের কোলে বসতে । এরপর শ্বশুরবাড়ি আসেন তৃণা । নতুন বাড়িতে এসেও সকলের সেবা যত্নে মগ্ন নায়িকা । নতুন শাড়ি, গা ভর্তি গয়না পরেই কাজ শুরু করে দিলেন । সকলকে নিজে হাতে চা পরিবেশন করে দিলেন । সেই ভিডিওটিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর