corona virus btn
corona virus btn
Loading

বাড়িতে বসেই অভিনব ট্যালেন্ট হান্ট, বিচারকের আসনে টলি পাড়ার স্বনামধন্যরা

বাড়িতে বসেই অভিনব ট্যালেন্ট হান্ট, বিচারকের আসনে টলি পাড়ার স্বনামধন্যরা

করোনার আক্রমণের ফলে সমগ্র ভারতবাসী যখন ঘরবন্দি, ইন্ডিয়ান আর্ট লীগ ভারতের বিভিন্ন অঞ্চল থেকে লকডাউন প্রতিভাগুলিকে তুলে ধরতে চায়!

  • Share this:

#কলকাতা: প্রায় আড়াই মাস ধরে নিজেদের গৃহবন্দী করে রেখেছি আামরা।কিন্তু অনেকটা সময় অতিক্রম করে বোঝা গেছে এই অবস্থাতেই নতুন নিয়মে কাজ চালিয়ে যেতে হবে আমাদের।

করোনার আক্রমণের ফলে সমগ্র ভারতবাসী যখন ঘরবন্দি, ইন্ডিয়ান আর্ট লীগ ভারতের বিভিন্ন অঞ্চল থেকে লকডাউন প্রতিভাগুলিকে তুলে ধরতে চায়! সঙ্গে থাকছেন রাঘব চ্যাটার্জী, লোপামুদ্রা মিত্র এবং দেবজ্যাতি মিশ্রর মতো বিখ্যাত প্রতিভা এই "ট্যালেন্ট হান্ট" -এর গানের বিভাগের বিচারক আসনে; সুদর্শন চক্রবর্তী ও অলকানন্দা রায় নাচের বিভাগের বিচারক হিসাবে এবং গার্গী রায়চৌধুরী, অরিন্দম শীল ও প্রোডিউসার ফিরদাসুল হাসান অভিনয় বিভাগের বিচারপতি হিসেবে।  সা ফায়ার ক্রিয়েশনস ডান্স সংস্থা এবং ফ্রেন্ডস কমিউনিকেশনের সহযোগিতায় এবং আলগোস ইভেন্টস অ্যান্ড ডেকোর দ্বারা সমর্থিত সুরোজিত কালা ভারতে লুকানো প্রতিভা সন্ধানের উদ্দেশ্যেই এই উদ্যোগ নিয়েছে।গান, নাচ ও অভিনয়, এই তিনটি বিভাগে ইন্ডিয়ান আর্ট লীগ নতুন মুখ খুঁজছে ইন্ডাস্ট্রির জন্য।

প্রত্যেক ক্যাটাগরি থেকে বিজয়ী যিনি হবেন তিনি পেয়ে যাবেন লাইমলাইটে প্রবেশের সুযোগ এবং স্টার হিসাবে গ্ল্যামার ইন্ডাস্ট্রির সাথে কাজ করার তার সুবর্ণ সুযোগ থাকতে পারে।

Sreeparna Dasgupta

Published by: Elina Datta
First published: May 30, 2020, 11:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर