বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ছেঁড়া জামা, পোড়া দগদগে ঘা মিমির মাখন নরম ত্বকে, ভয়াবহ ছবি ভাইরাল

ছেঁড়া জামা, পোড়া দগদগে ঘা মিমির মাখন নরম ত্বকে, ভয়াবহ ছবি ভাইরাল
Pic: Instagram

কিন্তু হঠাৎ কেন এমন হল মিমি চক্রবর্তীর? শরীরে এক দিকটা পুরো পুড়ে ঝাঁঝরা হয়ে গিয়েছে । জামাটা পুড়ে ছিঁড়ে গিয়েছে কোথাও কোথাও ।

  • Share this:

#কলকাতা: জলপাইগুড়ির মেয়ে মিমি চক্রবর্তী এখন টলিউডের প্রথম সারির নায়িকা । শুধু তাই নয়, এই অল্প বয়সেই রাজনীতির ময়দানেও যথেষ্ট সফল তিনি । বিপুল ভোটে জয় পেয়ে এখন যাদবপুর লোকসভার তৃণমূলের সাংসদ তিনি । নিজের দু’টি সত্ত্বাই দারুণ ভাবে বজায় রাখতে জানেন মিমি । পর্দায় তিনি বাংলার মানুষের প্রিয় নায়িকা, আবার কাজে তিনি জনসাধারণের সেবায় নিয়োজিত ।

৭৫ মিমি’র পর্দা থেকে সোশ্যাল মিডিয়া, অসহায় মানুষদের সাহায্যপ্রদান থেকে টিকটক ভিডিও- তিনি সবেতেই আছেন । কিন্তু হঠাৎ কেন এমন হল মিমি চক্রবর্তীর? শরীরে এক দিকটা পুরো পুড়ে ঝাঁঝরা হয়ে গিয়েছে । জামাটা পুড়ে ছিঁড়ে গিয়েছে কোথাও কোথাও ।

নায়িকার অমন সুন্দর মাখনের মতো পেলব ত্বকে এমন পোড়া, কাটার দাগ দেখে ভয় পাবেন না । আসলে পুরোটাই মেকআপ । গতকাল, রবিবার ছিল হ্যালোউইন ডে । এ দিন রক্তবর্ণের চাঁদ দেখা যায় আকাশে । আর পশ্চিমী সংস্কৃতি অনুযায়ী, অদ্ভুতুড়ে পোশাক পরে, কিম্ভূত সাজেন মানুষজন । সকলকে তাই চমকে দিয়ে মিমিও শেয়ার করলেন তাঁর ভয়ানক সাজের ছবি ।

View this post on Instagram

whatever it is

A post shared by Mimi (@mimichakraborty) on

যদিও এমন সাজ তিনি সেজেছিলেন তাঁর ছবির শ্যুটিংয়ের কারণে । ‘এসওএস কলকাতা’ নামের একটি ছবি করছেন মিমি । এনা সাহার প্রযোজনায় যশ দাশগুপ্ত ও নুসরতের সঙ্গে এই ছবিতে দেখা যাবে মিমি’কেও । সেই ছবির জন্যই এমন বিকট সেজেছিলেন মিমি । তবে কেন তাঁকে এমন আধপোড়া মেকআপ নিতে হল, তা জানতে হলে দেখতে হবে ‘এসওএস কলকাতা’ ।

Published by: Simli Raha
First published: November 2, 2020, 1:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर