খুদেদের সঙ্গে ছবি শেয়ার করে, ছোটবেলায় ফিরে যেতে চাইলেন মিমি চক্রবর্তী !

photo source Instagram

তাঁকে প্রথম দেখা গিয়েছিল ঋতুপর্ণ ঘোষের পরিচালিত সিরিয়াল 'গানের ওপারে'-তে। ওই সিরিয়ালেই সকলের নজর কেড়ে ছিলেন মিমি।

  • Share this:

    #কলকাতা: মিমি চক্রবর্তী ! টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। মিমি টলিউডে পা রাখেন ২০১০ সালে। তাঁকে প্রথম দেখা গিয়েছিল ঋতুপর্ণ ঘোষের পরিচালিত সিরিয়াল 'গানের ওপারে'-তে। ওই সিরিয়ালেই সকলের নজর কেড়ে ছিলেন মিমি। এর পর ২০১২ সালে তাঁর প্রথম ছবি 'বাপি বাড়ি যা' ও 'বোঝে না সে বোঝে না'। এর পর ধীরে ধীরে টলিউডে নিজের দক্ষতায় মিমি শক্ত করেছেন পায়ের তলার মাটি।

    তবে মিমি চক্রবর্তী এখন শুধু অভিনেত্রী নন। তিনি একজন সাংসদও। জলপাইগুড়িতে জন্ম মিমির। ছোটবেলা কেটেছে অরুনাচল প্রদেশে আর কিছুটা জলপাইগুড়িতে।

     
    View this post on Instagram
     

    ইশ্ ...ছোটবেলাটা যদি ফিরে পেতাম

    A post shared by Mimi (@mimichakraborty) on

    মিমি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। তিনি মাঝে মধ্যেই নিজের কাজ নিয়ে নানা কিছু পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তবে এবার মিমির পোস্ট বেশ অন্যরকম। সাংসদসূত্রে মিমিকে রাস্তায় নেমে কাজ করতে হয়। করোনা আবহেও তাঁকে দেখা গিয়েছে বাইরে বেরিয়ে মানুষের জন্য কাজ করতে। ইনস্টাতে তিনি এমনই একটি দিনের ছবি পোস্ট করেছেন। বেশ কিছু বাচ্চার সঙ্গে বসে রয়েছেন তিনি। ছবি শেয়ার করে মিমি লিখেছেন, "ইশ ছোটবেলাটা যদি ফিরে পেতাম।" মিমির এই পোস্ট শেয়ার হতেই ভক্তরা তাদের মত জানিয়েছে। প্রশংসা করেছেন অভিনেত্রীর।

    Published by:Piya Banerjee
    First published: