• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MIMI CHAKRABORTY SEEKS HELP AS HER PET DOG IS DIAGNOSED WITH CANCER SWD

সন্তানসম পোষ্যের শরীরে বাসা বেঁধেছে ক্যানসার! সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্তি মিমির

সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্তি মিমির

মিমি যে পশুপ্রেমী তা সকলেরই জানা। বাড়িতে রয়েছে দুই সারমেয় যাদেরকে সন্তানের মতোই লালন করেন অভিনেত্রী। সেই দুই পোষ্য কুকুরের মধ্যে একজন অসুস্থ। মারণ রোগ ক্যানসার বাসা বেঁধেছে তার শরীরে।

  • Share this:

    #কলকাতা: বাড়িতে পোষ্য থাকলে, সে পরিবারেরই অন্যতম সদস্য হয়ে ওঠে। চারপেয়ে হলেও সেই-ই মনের মণিকোঠায় ঠাঁই তৈরি করে নেয়। তাকে ছাড়া এক লহমাও যেন পাষাণের মতো কঠিন। আর সেই প্রিয় পোষ্য যখন অসুস্থ হয় বা কষ্ট পায়, তখন একই রকম যন্ত্রণা পান সেই পোষ্যের অভিভাবক। অভিনেত্রী মিমি চক্রবর্তীও ঠিক এমনই এক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন।

    মিমি যে পশুপ্রেমী তা সকলেরই জানা। বাড়িতে রয়েছে দুই সারমেয় যাদেরকে সন্তানের মতোই লালন করেন অভিনেত্রী। সেই দুই পোষ্য কুকুরের মধ্যে একজন অসুস্থ। মারণ রোগ ক্যানসার বাসা বেঁধেছে তার শরীরে। চিকিৎসকরাও প্রায় আশা ছেড়ে দিয়েছেন। এই অবস্থায় প্রায় ভেঙে পড়েছেন মিমি। সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্তি জানিয়েছেন তিনি।

    মিমির সেই পোষ্যের নাম চিকু। চিকুর একটি ছবি শেয়ার করে মিমি একটি পোস্ট করেছেন। পোস্টটি লেখার সময়ে তাঁর দমবন্ধ হয়ে আসছে বলেও জানিয়েছেন। কিন্তু চিকুর জন্য সাহায্য চাইতে এই পোস্ট করতে বাধ্য হয়েছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Mimi (@mimichakraborty)

    মিমি লিখেছেন, বন্ধুরা, আমি খুব ভেঙে পড়েছি ও দুঃখে আছি। এটা লেখার সময় আমার দম বন্ধ হয়ে আসছে। কিন্তু আমায় লড়তেই হবে। আপনাদের সাহায্য চাই আমার। তোমরা নিশ্চই জানো ছবির এই বাচ্চাটি আমার কে হয়। আমার বড় ছেলে চিকু। ও ৮ বছর বয়সি একটি ল্যাব্রেডর। ওর ক্যানসার ধরা পড়েছে এবং সেটি ছড়িয়ে পড়ছে। চিকিৎসকরা আশা ছেড়ে দিয়েছে। কোনও অস্ত্রপোচার করা যাবে না। আমার চেন্নাই ভেট (পশুচিকিৎসালয়) এর সঙ্গে যোগাযোগ করা প্রয়োজন। যদি কারও জানা শোনা থাকে দয়া করে কমেন্টে বা ইনবক্সে আমায় জানান।

    এই পোস্ট দেখে মিমির ভক্ত এবং পশুপ্রেমীদেরও মন খারাপ হয়ে যায়। অনেকেই চিকুর আরোগ্য কামনা করে পোস্ট করেন। মিমির জীবনের অনেকটা অংশ জুড়ে তার সন্তানসম এই দুই পোষ্য রয়েছে। তাই ওদের কিছু হলে অভিনেত্রী যে ভিতর থেকে ভেঙে পড়বেন তা যে কোনও পশুপ্রেমীই উপলব্ধি করতে পারবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: