বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নতুন ফোটোশ্যুটে তাক লাগাচ্ছেন নায়িকা-সাংসদ মিমি! দেখুন ছবি

নতুন ফোটোশ্যুটে তাক লাগাচ্ছেন নায়িকা-সাংসদ মিমি! দেখুন ছবি

মিমি একদিকে যেমন অভিনেত্রী, অন্য দিকে দায়িত্বশীল সাংসদও । অন্যায়ের প্রতিবাদে রুখে দাঁড়াতে দু’বার ভাবেন না ।

  • Share this:

#কলকাতা: তিনি নায়িকা। তিনি রাজনৈতিক ব্যক্তিত্বও। দু’টো ভূমিকাই সমান ভাবে পালন করে চলছেন মিমি চক্রবর্তী। মিমি একদিকে যেমন অভিনেত্রী, অন্য দিকে দায়িত্বশীল সাংসদও । অন্যায়ের প্রতিবাদে রুখে দাঁড়াতে দু’বার ভাবেন না । কখনও ট্যাক্সি চালকের কটূক্তি, কখনও জনপ্রিয় বার্গার সংস্থার মিথ্যাচার নিয়ে প্রতিবাদ করা, কখনও আবার বলিউডে মাদক-চক্রে নারীদের রমরমায় পুরুষতন্ত্রের গন্ধ পেয়ে সরব হওয়া...সবেতেই রয়েছেন তিনি । শুধু প্রতিবাদ নয়, মানুষের পাশেও সবসময় পাওয়া যায় তাঁকে । চা-কাকুর ছেলের চাকরির ব্যবস্থা করা থেকে শুরু করে লকডাউনে দুঃস্থদের ত্রাণ বিতরণ আবার কখনও পথকুকুরদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়া.... মিমি যেন দশভূজা ।

তবে শুধু নায়িকা আর সাংসদ বললেই তাঁর পুরো পরিচয় দেওয়া শেষ হয় না । বছর খানেক ধরে ভক্তরা মিমি’র আরও একটি পারদর্শিতার কথা জানতে পেরেছেন । তা হল মিমির গায়িকা সত্ত্বা । নিজের ইউটিউব চ্যানেলে একের পর এক সিঙ্গলস মুক্তি পেয়েছে তাঁর । বলা বহুল্য সবগুলি গানই সুপার হিট হয়েছে । এমনকি ‘মন জানে না’ ছবিতে প্লে-ব্যাকও করেছেন নায়িকা ।

ভক্তদের কাছে দারুণ প্রিয় এই নায়িকা-সাংসদ । তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ । নিয়মিত নিজের ফ্যানদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন । নতুন ছবি থেকে নতুন গান, নতুন স্টাইল থেকে নতুন ফোটোশ্যুট....সব কিছুর আপডেট পাওয়া যায় তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটলে ।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

সম্প্রতি দারুণ একটি ছবি শেয়ার করেছেন তিনি । এমনিতেই মিমি খুবই ফিটনেস ফ্রিক । তার মধ্যে আবার লকডাউনে অনেকটা সময় হাতে পেয়ে চুটিয়ে শরীরচর্চা করেছেন । এখন তিনি দারুণ ঝরঝরে আর একেবারে মেদহীন । নতুন ছবিতে ভাল করে চোখ রাখলেই পরিষ্কার দেখা যাবে তাঁর অ্যাবসগুলিও । সহজে অবশ্য এমন ঈর্ষমীয় ফিগারের দাবিদার হননি, অনেক কসরত করতে হয়েছে তাঁকে ।

Published by: Simli Raha
First published: January 7, 2021, 2:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर