বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘কুচি’কে এনে দাও স্বরূপ দা’, নায়িকা মধুমিতার কাতর আবদার সোশ্যাল মিডিয়ায়

‘কুচি’কে এনে দাও স্বরূপ দা’, নায়িকা মধুমিতার কাতর আবদার সোশ্যাল মিডিয়ায়

চাবুকের মতোই তাঁর ফিগার । আর তেমনই ফিটনেস । আর ভিডিও দেখেই তা আন্দাজ করা যাচ্ছে ।

  • Share this:

#কলকাতা: মধুমিতা সরকার। ছোট পর্দায় প্রথমে পাখি ও পরে ইমনের ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন। বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন ‘ঘরের মেয়ে’র চরিত্রে । সেই ইমেজ ভেঙে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় চমকে দিয়েছিলেন সকলকে । ধরা দিয়েছিলেন হট অ্যান্ড সেক্সি রূপে । সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চিনি’ । মা-মেয়ের মিষ্টি রসায়নের গল্প এই ছবি ।

ছোট ও বড় পর্দার মিষ্টি নায়িকা মধুমিতা দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয় । মধুমিতা নিজেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট হ্যাপনিং । নিয়মিত যোগাযোগ রাখেন নিজের ফ্যানদের সঙ্গে । সম্প্রতি নায়িকা পাড়ি দিয়েছিলেন পাহাড়ের কোলে । এমনিতেই তিনি ট্র্যাভেল প্রিয় মানুষ । সুযোগ পেলেই টুক করে বেরিয়ে পড়েন । আর পাহাড় তাঁর বরাবরের প্রিয় ।

নতুন বছরের শুরুটাও তাই করলেন পাহাড়ের পাকদণ্ডীর মধ্যেই । কখনও জঙ্গলের রাস্তায় হারিয়ে গেলেন, কখনও আগুনের আঁচে নিজেকে শেঁকলেন, কখনও খরস্রোতা নদী পেরিয়ে গেলেন অনায়াসে । আজকাল শরীর-স্বাস্থ্য নিয়েও দারুণ সচেতন মধুমিতা । চাবুকের মতোই তাঁর ফিগার । আর তেমনই ফিটনেস । আর ভিডিও দেখেই তা আন্দাজ করা যাচ্ছে ।

আর পাহাড়ে গিয়ে মধুমিতা খুঁজে পেলেন তাঁর নতুন সঙ্গী’কে । সঙ্গীর নাম কুচি । চার পেয়ে সেই সঙ্গীর মাথা, শরীর সবটাই ঢাকা সাদা লম্বা লম্বা লোমে । তার আসল নাম জোশ । কিন্তু মধুমিতা তাকে ডাকলেন কুচি বলে । আর ভিডিও-তে স্বরূপ দা’র থেকে ঠিক এমনই একটা কুচি চেয়ে নিলেন ।

Published by: Simli Raha
First published: January 4, 2021, 5:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर