জয়ললিতার চতুর্থ প্রয়াণ বার্ষিকীকে শ্রদ্ধাজ্ঞাপন কঙ্গনার, শেয়ার করলেন 'থালাইভি'-র কিছু অদেখা ছবি

অভিনয় জগৎ থেকে রাজনীতি, সেখান থেকে সকলের আম্মা হয়ে ওঠা এবং শেষে মৃত্যু- পুরোটা জুড়েই রয়েছে ওঠা-পড়া। পাশাপাশি তাঁর মৃত্যু নিয়ে বিতর্কও। সব মিলিয়ে জয়ললিতার পুরো জীবন নিয়ে বায়োপিক তৈরি করছেন আল বিজয়। নাম থালাইভি (Thalaivi), জয়ললিতার ভূমিকায় দেখা মিলবে কঙ্গনার

অভিনয় জগৎ থেকে রাজনীতি, সেখান থেকে সকলের আম্মা হয়ে ওঠা এবং শেষে মৃত্যু- পুরোটা জুড়েই রয়েছে ওঠা-পড়া। পাশাপাশি তাঁর মৃত্যু নিয়ে বিতর্কও। সব মিলিয়ে জয়ললিতার পুরো জীবন নিয়ে বায়োপিক তৈরি করছেন আল বিজয়। নাম থালাইভি (Thalaivi), জয়ললিতার ভূমিকায় দেখা মিলবে কঙ্গনার

  • Share this:

#মুম্বই: দীর্ঘ রোগভোগের জেরে ৫ ডিসেম্বর, ২০১৬ সালে চেন্নাইয়ে মৃত্যু হয় তামিলনাড়ুর তৎকালীন মুখ্যমন্ত্রী জয়ললিতার (Jayalalithaa)। আম্মার মৃত্যুতে শোকস্তব্ধ হয় গোটা দেশ। গত শনিবার তাঁর মৃত্যুর ঘটনা চতুর্থ বছর পার করল। আর এই দিন সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে একাধিক পোস্ট করলেন নেটিজেনদের একাংশ। তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে নিজের একটি ছবি পোস্ট করলেন বলিউডের (Bollywood) নায়িকা কঙ্গনা রানাউতও (Kangana Ranaut)। যাতে তাঁকে জয়ললিতার মতো সেজে শ্যুটিং ফ্লোরে দেখা যাচ্ছে। সঙ্গে তাঁর আগামী ছবির আরও কয়েকটি ঝলকও শেয়ার করেন তিনি।

অভিনয় জগৎ থেকে রাজনীতি, সেখান থেকে সকলের আম্মা হয়ে ওঠা এবং শেষে মৃত্যু- পুরোটা জুড়েই রয়েছে ওঠা-পড়া। পাশাপাশি তাঁর মৃত্যু নিয়ে বিতর্কও। সব মিলিয়ে জয়ললিতার পুরো জীবন নিয়ে বায়োপিক তৈরি করছেন আল বিজয়। নাম থালাইভি (Thalaivi), জয়ললিতার ভূমিকায় দেখা মিলবে কঙ্গনার।

থালাইভির শ্যুটের কয়েকটি দৃশ্য ও তাঁর একটি ছবি শেয়ার করে শনিবার জয়ললিতাকে জয়া আম্মা বলে শ্রদ্ধা জানান কঙ্গনা। লেখেন, জয়া আম্মার মৃত্যুদিনে থালাইভি- দা রেভিলিউশনারি লিডার (Thalaivi The Revolutionary Leader)-এর কয়েকটি দৃশ্য রইল। ছবি শেয়ারের পাশাপাশি, আল বিজয় ও তাঁর টিমকে ধন্যবাদ জানান কঙ্গনা। সঙ্গে এও জানান, আর এক সপ্তাহর মধ্যেই সিনেমার কাজ শেষ হতে চলেছে।

https://twitter.com/KanganaTeam/status/1335078803064799233

এই ছবিতে কঙ্গনার পাশাপাশি অন্যতম গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অরবিন্দ স্বামীকে। ছবিটি হিন্দির পাশাপাশি তেলুগু ও তামিল ভাষাতেও মুক্তি পাবে।

এই প্রথম নয়, থালাইভির কাজ নিয়ে বেশ কিছু দিন ধরেই বিভিন্ন ছবি পোস্ট করছেন বলিটাউনের কছুইন। বার বার পরিচালকের প্রশংসাও করছেন নায়িকা।

https://twitter.com/KanganaTeam/status/1312922840753004545

অবশ্য শুধু থালাইভি নয়, বেশ কিছু দিন ধরেই সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছেন কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনার পর থেকে বলিউডের একের পর এক ঘটনার বিরোধিতা করায় রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে। একাধিক বিষয়ে বিতর্কেও জড়িয়েছেন তিনি। মুম্বই সরকারের বিরোধিতা করা, নেপোটিজম নিয়ে গলা তোলা বা একাধিক অভিনেতার দিকে আঙুল তোলা নিয়ে বিতর্ক তাঁর পিছু ছাড়ছেনা। সম্প্রতি দিল্লিতে চলতে থাকা কৃষক আন্দোলন নিয়ে তাঁর মন্তব্যের জেরে সমস্যাও তৈরি হয়। নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করা শুরু করেন। ঝামেলা শুরু হয় দিলজিং দোসাঞ্জের (Diljit Dosanjh) সঙ্গেও। কেউ কেউ তাঁকে রাজনীতির সঙ্গেও জুড়ে দেন। এ বিষয়ে অবশ্য সমস্ত জবাব সোশ্যাল মিডিয়াতেই দেন অভিনেত্রী।

Published by:Rukmini Mazumder
First published: