'প্লিজ প্রার্থনা করুন'! ফের ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতাল থেকে বললেন জিয়ন কাঠি-র ঐন্দ্রিলা

'প্লিজ প্রার্থনা করুন'! ফের ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতাল থেকে বললেন জিয়ন কাঠি-র ঐন্দ্রিলা

ফের ক্যানসারে আক্রান্ত ঐন্দ্রিলা

কথা বলতে বলতেই ভেঙে পড়েন ঐন্দ্রিলা। তবে এই প্রথন নয়। এর আগেও একবার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময় মারণ রোগকে জয় করেছিলেন জিয়ন কাঠি-র অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: ফের ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ধারাবাহিক জিয়ন কাঠির অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দিল্লির একটি হাসপাতালে এই মুহুর্তে চিকিৎসাধীন তিনি। সেখান থেকেই ইনস্টাগ্রামে একটি লাইভ করে দুরারোগ্য ব্যাধির কথা জানান ঐন্দ্রিলা। সকলকে তাঁর জন্য প্রার্থনা করতেও বলেন।

    কথা বলতে বলতেই ভেঙে পড়েন ঐন্দ্রিলা। তবে এই প্রথন নয়। এর আগেও একবার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময় মারণ রোগকে জয় করেছিলেন জিয়ন কাঠি-র অভিনেত্রী।কিন্তু কয়েক বছরের মধ্যেই ফিরে এসেছে সেই রোগ। এবার তাঁর ফুসফুসে একটি টিউমর হয়েছে বলে জানা যাচ্ছে।

    বেশ কয়েকদিন ধরেই কাঁধে ব্যাথা করছিল ঐন্দ্রিলার। তার পরেই শরীর খুব বেশিই খারাপ করায় দিল্লি যান তিনি। সেখানেই চিকিৎসকরা আশঙ্কা করছেন তাঁর ফুসফুসে একটি টিউমর হয়েছে। তবে অস্ত্রপোচার হবে কি না তা নির্ভর করছে বায়োপসি রিপোর্টের উপরে। ঐন্দ্রিলা অনুরোধ করেন সকলকে, ঠাকুরের কাছে আপনারা প্লিজ প্রার্থনা করবেন যেন রিপোর্ট ভালো আসে।

    এই কথাগুলি বলার সময়ে কেঁদে ফেলেন অভিনেত্রী। এই খবরে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর ভক্তরা। অনেকেই আরোগ্য কামনা করেছেন। জিয়ন কাঠি ধারাবাহিকের সেটেও সকলের খুব মন খারাপ বলে জানা যাচ্ছে। অভিনেত্রীর ভিডিওয় জানিয়েছেন, প্লিজ সবাই প্রার্থনা করুন রিপোর্ট যেন ভালো আসে। আর আমি যেন অস্ত্রপোচারের পরে কলকাতা ফিরতে পারি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর