যখন তখন গ্রেফতার জয়া শা, ড্রাগ কাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হতে পারে দীপিকাকে: সূত্র

মাদক কাণ্ডে বেরিয়ে আসছে দীপিকা-সহ আরও অনেক নাম।

গতকালই প্রকাশ্যে এসেছে দীপিকার চ্যাট। অভিযোগ হোয়াটস অ্যাপে একটি গ্রুপ তৈরি করে মাদক সংক্রান্ত কথোপকথন হতো।

  • Share this:

#মুম্বই: মাদক যোগে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে পৌঁছল রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ জয়া শা। সূত্রের খবর, তাঁকে আজই গ্রেফতার করা হতে পারে।

অগাস্টের শেষ সপ্তাহে সুশান্ত কাণ্ডে জয়া শা-এর নাম জড়ায়। ইডির নজরে আসে রিয়া-জয়ার চ্যাট। দেখা যায়, ২০১৯ সালের ২৫ নভেম্বর রিয়াকে জয়া লেখেন, "চারটে ড্রপ দিয়ে দাও কফি বা চায়ে বা জলে। ওকে ওটা চুমুক দিয়ে খেতে দাও। তিরিশ চল্লিশ মিনিট যেতে দাও, দেখতে পাবে কিক।" রিয়া উত্তরে থ্যাংক ইউ বলেন জয়াকে।

তারপর অনেক জল গড়িয়েছে। এনসিবি গ্রেফতার করেছে রিয়াকে। নাম জড়িয়েছে বহু অভিনেতার। বলিউডের মাদক কাণ্ডে জড়িত সন্দেহের তালিকায় শেষ সংযোজন দীপিকা পাডুকোন। অভিযোগ, তিনি কওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সিতে কর্মরত করিশ্মা প্রকাশের কাছে দীপিকা 'হ্যাশ' নামক মাদক দ্রব্য চেয়েছিলেন। সূত্রের খবর শিগগির জিজ্ঞাসাবাদ করা হতে পারে দীপিকাকে।

সূত্রের খবর, কারিশ্মা প্রকাশকে মঙ্গলবারই জেরা করবে এনসিবি। সঙ্গে জেরা করা হবে জয়া সাহা ও শ্রুতি মোদিকেও। জয়া ও কারিশ্মা একই ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে চাকরি করতেন। সেই কোম্পানির (kwan) সিইও ধ্রুবকেও ডেকে পাঠানো হয়েছে। কারিশ্মা, জয়া, ধ্রুব, শ্রুতিকে মুখোমুখি বসিয়ে জেরা করার সম্ভাবনা রয়েছে।

গতকালই প্রকাশ্যে এসেছে দীপিকার চ্যাট। অভিযোগ হোয়াটস অ্যাপে একটি গ্রুপ তৈরি করে মাদক সংক্রান্ত কথোপকথন হতো। এই কথপোকথন থেকে অভিনেত্রী নম্রতা সিলোলকরের নামও উঠে আসছে।

Published by:Arka Deb
First published: