হুবহু জয়া আহসানের মতো দেখতে এই মেয়ে কে ? ভাইরাল ছবি

হুবহু জয়া আহসানের মতো দেখতে এই মেয়ে কে ? ভাইরাল ছবি
photo source Instagram

সম্প্রতি জয়া তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন। একটি ফটোশ্যুটের ছবি। যেখানে জয়ার পাশে বসে রয়েছেন এক মহিলা।

  • Share this:

#কলকাতা: বাংলাদেশ এবং কলকাতার জনপ্রিয় শিল্পী জয়া আহসান। জয়া তাঁর অভিনয় দিয়ে শুধু বাংলাদেশের মানুষের মন জয় করেছেন এমন নয়, কলকাতাতেও রয়েছে তাঁর ভক্ত দল। কলকাতায় সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল থেকে শুরু করে অতনু ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। কলকাতার আবির চট্টোপাধ্যায় থেকে প্রসেনজিৎ সকলের সঙ্গেই জুটি বেধেছেন জয়া।

তবে শুধু কলকাতা নয় বাংলাদেশের মাটিতেও রয়েছে তাঁর যথেষ্ট সুখ্যাতি। জয়া মানুষ হিসেবেও খুব ভাল। সম্প্রতি জয়া তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন। একটি ফটোশ্যুটের ছবি। যেখানে জয়ার পাশে বসে রয়েছেন এক মহিলা। যাকে হুবহু জয়ার মতোই দেখতে। সোশ্যাল মিডিয়ায় সকলে জানতে চাইছেন কে এই সুন্দরী যাকে একেবারে জয়ার মতোই দেখতে। ইনি আর কেউ নন, জয়ার দিদি কান্তা করিম।  তবে দুই বোনের মুখের এতটা মিল দেখে নেট দুনিয়ায় সকলে অবাক। জয়ার দিদি পেশায় অভিনেত্রী নন। তবে অভিনয়ে তাঁরও আগ্রহ রয়েছে। দুই বোনকে এক সঙ্গে পর্দায় দেখতে চায় অনেকেই।

 
View this post on Instagram
 

Thanks a ton @konabyfarnazalam for the amazing time and memorable shoot. Wish you and Woman's World a great journey ahead. #WomensDay2020 @kantawood80

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on

First published: March 4, 2020, 6:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर