corona virus btn
corona virus btn
Loading

বাঙালির নস্ট্যালজিয়া উস্কে ছোটপর্দায় ফিরল মাইলস্টোন ধারাবাহিক 'এক আকাশের নীচে', শুরু সম্প্রচার

বাঙালির নস্ট্যালজিয়া উস্কে ছোটপর্দায় ফিরল মাইলস্টোন ধারাবাহিক 'এক আকাশের নীচে', শুরু সম্প্রচার
সংগৃহীত ছবি

জনপ্রিয় ধারাবাহিকও ‘ভুতু’, ‘দীপ জ্বেলে যাই’, ‘আমার দুর্গা’ এবং ‘গোয়েন্দা গিন্নি’ও দেখান হবে।

  • Share this:

#কলকাতাঃ রামায়ণ, মহাভারত, শক্তিমানের পড় এবার ফিরছে বাংলা টেলিভিশনের মাইলস্টোন ধারাবাহিক ‘এক আকাশের নীচে', 'এখানে আকাশ নীল'।

করোনা রুখতে লক ডাউনে গোটা দেশ। প্রশাসনের নির্দেশে একান্ত প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরন সম্পূর্ণ নিষিদ্ধ। ফলে, বন্ধও স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয় থেকে বেশিরভাগ সরকারি এবং বেসরকারি অফিস। একেবারেই বন্ধ বিনোদনের সমস্ত উপাদান। ফলে ভরসা একমাত্র মোবাইল আর টেলিভিশন। তাতেও আবার বাধ সেধেছে লক ডাউন। কারণ বন্ধ শুটিং। তাই দেশবাসীর মনোরঞ্জনের জন্য প্রথমে কেন্দ্রীয় সরকার রামায়ণ, মহাভারত ফিরিয়ে আনার ঘোষণা করে। ফেরান হয়েছে ছোটদের প্রিয় শক্তিমানকে।

আর এবার এল জনপ্রিয় একগুচ্ছ বাংলা সিরিয়াল।  পরিবারের সকলের সঙ্গে খুব একটা বেশি সময় কাটাতেন না যাঁরা, এখন ২৪ ঘণ্টা তাঁরা গৃহবন্দি। এই তাই বাঙালির মনে জায়গা করে নেওয়া মাইলস্টোন সব সিরিয়ালকে ফিরিয়ে আনল  চ্যানেল কর্তৃপক্ষ। লক ডাউন ও জি বাংলা-র ২০ বছর পূর্তি উপলক্ষে ফিরিয়ে আনা হল সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলিকে। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা। অনেকে লিখেছে, 'কালজয়ী এই সিরিয়াল যখন হত, তখন যে যে অংশ মিস করেছিলেন, এখন সেই অংশগুলো দেখে নেব।' আবার অনেকে লিখেছেন, 'এক আকাশের নীচে জখন টেলিকাস্ত হত, তখন অনেক চট ছিলাম, সিরিয়াল দেখার অনুমতি ছিল না। এবার আর মিস করা যাবে না।' অনেকে  আবার লিখেছেন, 'লক ডাউন ছেলেবেলার অনেক স্মৃতি মনে করিয়ে দিল।' আজ থেকে শুরু হল সম্প্রচার। দুপুর ১২টা থেকে পর পর দেখা যাবে ধারাবাহিকগুলি।

জানা গিয়েছে, ফিরছে বাংলা টেলিভিশনের মাইলস্টোন ধারাবাহিক ‘এক আকাশের নীচে’, ‘অগ্নিপরীক্ষা’। এছাড়া দেখান হবে জনপ্রিয় ধারাবাহিকও ‘ভুতু’, ‘দীপ জ্বেলে যাই’, ‘আমার দুর্গা’ এবং ‘গোয়েন্দা গিন্নি’।

First published: March 30, 2020, 1:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर