corona virus btn
corona virus btn
Loading

বাংলার ছয় কন্যার গান ভাইরাল ! 'দ্য বং ডিভাস'-এর গানে নতুন চমক !

বাংলার ছয় কন্যার গান ভাইরাল ! 'দ্য বং ডিভাস'-এর গানে নতুন চমক !

এই ছয় জন বাঙালি মেয়ে মিলে গাইলেন, লতা মঙ্গেশকরের গান, আজিব দাস্তা হ্যায় ইয়ে।

  • Share this:

#কলকাতা: লকডাউনে গৃহবন্দি গোটা দেশ। করোনা ভাইরাসের থাবায় গোটা দেশ থমকে রয়েছে। বন্ধ কাজ। অফিস পাড়ায় ধু-ধু । খেলার মাঠে নিস্তব্ধতা ! সিনেমা হলে তালা ! গিটারে ধুলো ! না গিটারে ধুলো নয়। গৃহবন্দি তাতে কি, গান থামালে চলে। ঘরে বসেই তো হতে পারে বিশ্বজয়। তাই গানের তালে কোনও ধুলো বালি জমতে দেওয়া চলবে না। এমনটাই জেদ চাপিয়ে গানের চর্চা চালিয়ে যাচ্ছেন কলকাতার শিল্পীরা। বাদ নেই বাংলা ও হিন্দি গানের ব্যান্ড-ওয়ালারাও।

কলকাতার মেয়েদের ব্যান্ড 'দ্য বং ডিভাস'-ও কিন্তু সামিল হল এই দলে। তাঁরা ঘরে বসেই বানিয়ে ফেললো একটি ঝকঝকে গান। কিন্তু কিভাবে ? ঘরে বসে ব্যান্ডের সবাই এক হল কিভাবে। সকলেই তো যে যার ঘরে বন্দি ! আসল মজাটা এখানেই। ঘর থেকেই ভিডিও রেকডিংয়ের সাহায্যে তৈরি হল গোটা একটা গান। আর সেই গান তাঁরা তাাঁদের ফেসবুক পেজে শেয়ার করলেন।

ব্যান্ডের সদস্যা চনমনে মনের ছয় কন্যা। যাদের মধ্যে এই ভিডিওতে গান গেয়েছেন, "অস্মিতা কর, সোনালি বন্দোপাধ্যায় ও উষসী ভট্টাচার্য। কি-বোর্ডে সোনালি বন্দোপাধ্যায়। ড্রামার সম্পূর্ণা রায়। লিড গিটারিস্ট গার্গী রায় চৌধুরী। বেসিস্ট এবং অ্যাকোসটিক গিটারে মিতালি দাস। গোটা ভিডিওটি রি-অ্যারেঞ্জ করেছেন সোনালি বন্দোপাধ্যায়। মিক্স করেছেন সানি কর্মকার। ভিডিও এডিট হয়েছে সানি মিউজিক প্রোডাকশনের তরফ থেকে।

এই ছয় জন বাঙালি মেয়ে মিলে গাইলেন, লতা মঙ্গেশকরের গান, আজিব দাস্তা হ্যায় ইয়ে। ছটফটে মিষ্টি গলার গানে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই প্রশংসা হতে শুরু করেছে। তাদের এই প্রয়াসকে সকলে ধন্যবাদ জানিয়েছে। গোটা ভিডিওটা প্রোডিওস ও ম্যানেজ করেছে, 'NBB 24X7'। সায়ক দাস 'NBB 24X7' তরফ থেকে জানিয়েছেন, "এমন প্রচেষ্টা লকডাউনের সময় সত্যিই প্রশংসার। ওরা প্রথমবার এভাবে ভার্চুয়ালি গাইলো। লকডাউন দ্য বং ডিভাস-এর গান থামাতে পারবে না।"

Published by: Piya Banerjee
First published: May 12, 2020, 11:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर