বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হাঁটু মুড়ে বসে নীলাঞ্জনকে আংটি পরালেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী, দেখুন বিয়ের ভিডিও...

হাঁটু মুড়ে বসে নীলাঞ্জনকে আংটি পরালেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী, দেখুন বিয়ের ভিডিও...

আইনি বিয়ের সইসাবুদ, কেক কাটিং সেরিমনি, দুই-বাবা থেকে উপস্থিত সকলকে নিয়ে ফটোসেশন, হইহুল্লোড়, গান-বাজনা, আড্ডা---সব মিলিয়ে জমজমাট ঘরোয়া অনুষ্ঠান। পঞ্চমীর সকালে ঘরোয়া এনগেজমেন্ট অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করলেন ইমন।

  • Share this:

#কলকাতা: হাঁটু মুড়ে বসে ইমনকে আংটি পরাচ্ছেন নীলাঞ্জন। ঠিক একইভাবে হাঁটু মুড়ে মাটিতে বসে নীলাঞ্জনকে আংটি পরালেন ইমন। এরপর একে একে একে আইনি বিয়ের সইসাবুদ, কেক কাটিং সেরিমনি, দুই-বাবা থেকে উপস্থিত সকলকে নিয়ে ফটোসেশন, হইহুল্লোড়, গান-বাজনা, আড্ডা---সব মিলিয়ে জমজমাট ঘরোয়া অনুষ্ঠান।

বুধবার আইনি বিয়ের ঠিক দু'দিনের মাথায় পঞ্চমীর সকালে ঘরোয়া এনগেজমেন্ট অনুষ্ঠানের একটি  ভিডিও পোস্ট করলেন ইমন। তা নিমেষেই বহু মানুষ দেখে ফেলেছে। শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাঁর অনুরাগীরা।

তৃতীয়াতে বাগদান সেরেছেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী এবং টলিউডের নামী সুরকার নীলাঞ্জন ঘোষ। ইমনের বিয়ের জল্পনা শোনা যাচ্ছিল মাসখানেক ধরেই। তবে পাত্র কে, তা জানানি তিনি।

তৃতীয়ার দিন প্রেমিক নীলাঞ্জনের সঙ্গে এনগেজমেন্ট পর্ব সারলেন জাতীয় পুরস্কার জয়ী সঙ্গীতশিল্পী। সোমবার তৃতীয়ার দিন ইমনের ফ্ল্যাটে আংটি বদল করেন ইমন এবং নীলাঞ্জন। গোলাপি-সাদা ভারী সিল্কের শাড়ি, সঙ্গে মানানসই গয়না আর খোপায় জুঁইফুলের মালায় সেজেছিলেন গায়িকা। এ দিন সোশ্যাল মিডিয়াতেও নিজেদের একটি ছবি পোস্ট করেন ইমন। ক্যাপশনে লেখেন, "It is official now!!"

সাদা পঞ্জাবিতে সেজেছিলেন পাত্র নীলাঞ্জন ঘোষ। নীলাঞ্জন টলিগঞ্জের মিউজিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সুরকার হিসাবে দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নীলাঞ্জন। সূত্রে খবর, এনগেজমেন্ট হলেও এখনই একসঙ্গে দু’জনে থাকবেন না। ইমন জানিয়েছেন, অতিমারির আবহে সামাজিক বিয়ে নয়। সব মিটলে তবেই জাঁকজমক করে হবে বিয়ের অনুষ্ঠান। তারপরেই জমিয়ে সংসার করবেন যুগলে। প্রসঙ্গত, কাজের সূত্রে যুগলের পরিচয় থাকলেও, মাত্র কয়েকমাসের প্রেম। সেই প্রেমই পুজোর আগে পরিণতি পেল।

Published by: Shubhagata Dey
First published: October 21, 2020, 1:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर