Exclusive: 'কৌশানি বড় জোর ঋত্বিকা, জুটি বাঁধার জন্য আমার আর নায়িকা নেই': বনি সেনগুপ্ত

Exclusive: 'কৌশানি বড় জোর ঋত্বিকা, জুটি বাঁধার জন্য আমার আর নায়িকা নেই': বনি সেনগুপ্ত

নিউজ 18-এর সঙ্গে সাক্ষাৎকারে বনি সেনগুপ্ত

  • Share this:

ARUNIMA DEY

#কলকাতা: বছর শেষে, গোটা বছরের হিসেব নিকেশ। নতুন প্রজন্মের একমাত্র কমার্শিয়াল নায়ক হওয়ার সুবিধে-অসুবিধে, কৌশানির সঙ্গে মিষ্টি প্রেম... বাদ পড়ল না কিছুই। নিউজ 18-এর সঙ্গে সাক্ষাৎকারে বনি সেনগুপ্ত।

চলতি বছর তো প্রায় শেষ, কেমন কাটল গোটা বছরটা?

খুব ভাল কেটেছে। অভিযোগের কোনও জায়গা নেই।

তিনটে রিলিজ ছিল তো?

হ্যাঁ, ‘কে তুমি নন্দিনী’, ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’, ‘জানবাজ’।

তিনটে ছবির ব্যবসা নিয়ে খুশি?

এটা এক কথায় না বলে একটু খুলে বলি। ব্যবসা বিষয়টা তো আগে থেকে প্রেডিক্ট করা যায় না। যেটার থেকে আশা করেছি, সেটা হয়তো তেমন লাভজনক হয়নি। আবার যেটা থেকে আশা করিনি, সেটা বেশ ভাল ব্যবসা করেছে। ‘কে তুমি নন্দিনী’ ঠিকঠাক ব্যাবসা করেছ। ‘ভূতচক্র’ বেশ ভাল। ‘জানবাজ’ থেকে একেবারে আশা করিনি। কিন্তু ওটাই বক্সঅফিসে সবচেয়ে বেশি সাফল্য পেয়েছে।

দেব, জিৎ-এর পর কমার্শিয়াল নায়ক হিসেবে তুমি ছাড়া বিশেষ অপশন নেই। বিষয়টা কেমন লাগে?

প্লিজ এভাবে নজর দেবেন না। দারুণ লাগে এবং এটা অস্বীকার করার কোনও জায়গা নেই, যে আমার স্পেসটা অনেক বড়। অপশনও বেশি পাই। কিছুটা সুবিধা তো আছে। সেটা ইউটিলাইজ করার চেষ্টা করছি। তবে অসুবিধেও আছে।

প্রধান অসুবিধে তো নায়িকা পাওয়া। তাই না?

সেটা আর বলতে। প্রথম কথা আমাদের ইন্ডাস্ট্রি ছোট। অপশন খুবই কম। যেই নায়িকারা আমার থেকেও সিনিয়র বা আমার সিনিয়রদের নায়িকা, তাঁদের সঙ্গে পরিচালকরা কাস্ট করতে চান না। দর্শকও গ্রহণ করবেন না হয়তো। কৌশানি বড় জোর ঋত্বিকা। রূপসা বলে একটা নতুন মেয়ের সঙ্গে কাজ করলাম। আর কোনও অপশন নেই। আমিই যে সব ছবিতে কৌশানির বিপরীতে কাজ করতে চাই, এমনটা নয়। 'মজবুরি' বলেও কিছু একটা হয়।

এটা সত্যি একটু চিন্তার...

আমাকে কনটেন্ট খুব সতর্ক হয়ে বাছতে হয়। নায়িকা এক, বিষয়টাও যদি এক হয়ে যায়, তাহলে তো খুব মুশকিল।

কনটেন্টের কথা বললে যখন, তুমি তো বেশির ভাগই কমার্শিয়াল ছবি কর! অন্য ধারা মানে অভিনয় ভিত্তিক ছবি করার ইচ্ছে নেই?

এখন তো দর্শক রিয়্যালিস্টিক ছবিই দেখছে। এরকম কোনও ছবির অফার যদি পাই, নিশ্চয়ই করব। বা বলা ভাল করতে চাই। তেমন চিত্রনাট্য পাই না। অপেক্ষায় আছি।

বনির কোনও ড্রিম রোল আছে?

আছে তো। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র রণবীর কাপুরের চরিত্রটা করতে চাই। ছবিটার মধ্যে একটা জার্নি রয়েছে, যেটা খুব রিলেটেবল। এমন একটা চরিত্র পেলে খুব খুশি হব।

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র বনির যেমন নয়না ছিল, তোমার রিয়েল লাইফের নায়িকা নিয়ে এতো চর্চা হয়। বিষয়টা উপভোগ কর ?

কৌশানি আর আমার সম্পর্কর্টা বেশ ওপেন। যা আছে সবাই জানে। কখনও লুকিয়ে রাখিনি কিছু। আমরা দু’জনই পাপলিক ফিগার, আমাদের জীবন নিয়ে চর্চা হবে, সেটা বুঝি। কাজেই, রাগ হয় না।

এটা নিশ্চয়ই তোমার প্রথম প্রেম নয়। এই সম্পর্কটাই পাবলিক করলে কেন?

এখন অনেকটা পরিণত হয়েছি। সম্পর্কও পরিণত হয়েছে। আর একটা সম্পর্কে স্টেবল হতে গেলে কিছুটা সময় লাগে। কৌশানির সঙ্গেই আমি কমিট করতে চাই সেটা বুঝতে সময় লেগেছে। বুঝেছি যখন সকলকে জানিয়েছি।

বিয়ে নিয়ে কোনও প্ল্যান?

আমরা দু’জনই সবে মাত্র কেরিয়ার শুরু করেছি। ৩-৪ বছর পর এই নিয়ে ভাবব। এখনই নয়। েখন শুধু কাজ আর কাজ!

আগামী বছরে নতুন কী কাজ রয়েছে?

ঋত্বিকার সঙ্গে 'লাভ স্টোরি' রিলিজ করবে। সুজিতদা, মানে সুজিত মণ্ডলের আগামী ছবির শ্যুটিং চলছে! এখনও নাম নিশ্চিত হয়নি, 'ইস্টুপিড’ হতে পারে। এই ছবিতে আমার বিপরীতে রয়েছে কৌশানি। দেখছো তো, ঋত্বিকা, কৌশানির বাইরে আমি আর বেরতেই পারি না।

First published: 02:23:53 PM Dec 19, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर