'টলিউডে মাফিয়ারাজ চলছে', বিস্ফোরক দাবি রুদ্রনীলের

'টলিউডে মাফিয়ারাজ চলছে', বিস্ফোরক দাবি রুদ্রনীলের
রুদ্রনীল ঘোষ।

লিউড সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। দাবি করলেন টলিউডের ভিতরে নাকি মাফিয়ারাজ চলছে। বৃহস্পতিবার হাওড়ার দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে বললেন রুদ্রনীল।

  • Share this:

    #হাওড়া: সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। এবার টলিউড সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। দাবি করলেন টলিউডের ভিতরে নাকি মাফিয়ারাজ চলছে। বৃহস্পতিবার হাওড়ার দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে বললেন রুদ্রনীল।

    রুদ্রনীল এদিন দাবি করেছেন টলিউডের এই মাফিয়ারাজের জেরে নাকি বাংলা ছেড়ে যাচ্ছেন প্রযোজকরা। কারণ তাঁদের মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা আদায় করা হচ্ছে। একটি ছবির জন্য যে সংখ্যক কলাকুশলী দরকার তার থেকে অনেক বেশি লোক নেওয়া হচ্ছে। ফলে অনেকেই বসে বসে টাকা রোজগার করছেন বলে অভিযোগ তাঁর।

    সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা এদিন দাবি করেন, ক্ষমতায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টলিউডে ভালোর জন্যই উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু যাঁদের উপর দায়িত্ব দেওয়া হয়েছে তাঁরা স্বজনপোষণ করছেন। এই চিত্র নাকি শীঘ্রই প্রকাশ্যে আসবে । এমনই মনে করছেন রুদ্রনীল।


    তবে বাংলায় ক্ষমতায় বিজেপি এলে এই পরিস্থিতির পরিবর্তন হবে বলে দাবি তাঁর। উল্লেখ্য এদিন হাওড়ায় গিয়ে তিনি বলেন, কে কোন এলাকায় ভোটে লড়বে সেটা দল সিদ্ধান্ত নেবেন। তবে তিনি হাওড়ায় কাজ করতে চান বলে জানান। কারণ হাওড়ার জগাছা এলাকাতেই রুদ্রনীলের জন্ম ও বড় হয়ে ওঠা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: