বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শুধু স্ত্রী নয়, তাঁর সন্তানের মা....শুভশ্রীর জন্মদিনে সোহাগে ভরা পোস্ট করলেন রাজ

শুধু স্ত্রী নয়, তাঁর সন্তানের মা....শুভশ্রীর জন্মদিনে সোহাগে ভরা পোস্ট করলেন রাজ

কালো স্লিভলেস গাউন, টপ নট করে চুল বাঁধা, হালকা লিপস্টিক আর হালকা মেকআপে কিউট লাগছিল সদ্য মা হওয়া শুভশ্রীকে ।

  • Share this:

#মুম্বই: টলিউডের মোস্ট পপুলার আর অন্যতম মিষ্টি দম্পতি রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায় । ভক্তরা তাঁদের ভালবেসে নাম দিয়েছেন ‘রাজশ্রী’ । আজ শুভশ্রীর জন্মদিন । খুব স্বাভাবিক ভাবেই অন্যবারের তুলনায় এ বারের জন্মদিনটা অনেক আলাদা । কারণ এখন রাজ-শুভশ্রীর সংসারে এসেছে নতুন সদস্য । দুই থেকে তিন হয়েছেন সদ্যই । ছোট্ট ইউভানকে নিয়ে এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন । তার পাশাপাশি এ বার ত্রিশের কোঠায় পা রাখলেন নায়িকা । তাই সব দিক থেকেই অনেকটা স্পেশ্যাল এ বছরের জন্মদিনটা ।

View this post on Instagram

Happy Birthday my love @subhashreeganguly_real , I become speechless whenever I think of you. I don't know what to say, no words will ever suffice to explain what you are to me. I'm lucky to have you. You are above everything. Stay happy, and just the way you are. Love you.

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

রাজও তাই স্ত্রী’র এই বিশেষ দিনে তাঁকে আরও একবার নতুন করে ভালবাসায়, আদরে ভরিয়ে দিলেন । এ দিন শুভ’র মিষ্টি একটি ছবি পোস্ট করেন রাজ । নিজের বয়সের বেলুন নিয়ে দাঁড়িয়ে শুভশ্রী । কালো স্লিভলেস গাউন, টপ নট করে চুল বাঁধা, হালকা লিপস্টিক আর হালকা মেকআপে কিউট লাগছিল সদ্য মা হওয়া শুভশ্রীকে । এই ছবির ক্যাপশনে রাজ লিখলেন, ‘‘শুভ জন্মদিন মাই লভ । যখনই তোমার কথা ভাবি, আমি বাকরুদ্ধ হয়ে যাই । জানি না ঠিক কী বলব তোমায়, কোনও কথাই যেন তোমার জন্য যথেষ্ট নয় । আমি তোমাকে পেয়ে ধন্য । সারাজীবন এমনই থেকো । অনেক অনেক ভালবাসা তোমার জন্য ।’’

Published by: Simli Raha
First published: November 3, 2020, 8:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर